বাংলা নিউজ > ঘরে বাইরে > একটা নতুন সূর্যোদয় দেখবে গোয়া:‌ অভিষেক
অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়

একটা নতুন সূর্যোদয় দেখবে গোয়া:‌ অভিষেক

গোয়ায় ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তার আগে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল নেতৃত্ব।

আসন্ন বিধানসভা ভোটে রণকৌশল স্থির করতে গোয়া সফরে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোয়ায় গিয়ে অভিষেক জানান, ‘‌আমরা নিশ্চিত একটা নতুন সূর্যোদয় দেখবে গোয়া।’‌

মঙ্গলবার রাতেই গোয়ায় পৌঁছে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার সকাল ১১টা নাগাদ সাঙ্কেলিমের রুদ্রেশ্বর মন্দিরে পুজো দিতে যান অভিষেক। পুজো শেষ করে বেরনোর পর অভিষেক জানান, ‘‌রুদ্রেশ্বর মন্দির পরিদর্শনের সৌভাগ্য হল আমার। গোয়াবাসীর উন্নতি ও সমৃদ্ধি কামনা করছি। নতুন বছরে পা রাখতে চলেছি। আশা করছি এক নতুন সূর্যোদয় দেখবে গোয়া।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌গোয়ার ২০ লাখ মানুষের জন্য মহাদেবের কাছে প্রার্থনা করেছি। গোয়ার সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি। আগামী বছর গোয়ায় মানুষের জীবন যেন খুশিতে ভরে থাকে।’‌ এদিন বিকেলে কানকোনায় গোকর্ন মঠে যাবেন অভিষেক। সব জায়গাতেই সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন তিনি। তাঁদের কাছ থেকে সমস্যার কথা শুনবেন ও তা সমাধানের পথ বাতলে দেবেন। পাশাপাশি বেশ কিছু সাংগঠনিক কাজও রয়েছে তাঁর।

এর আগে গোয়ার সফরে এসেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গোয়ায় বেশ কয়েকটি জনসভাও করেন তিনি। গোয়া সফরে গিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, গোয়ায় ক্ষমতায় আসবে তৃণমূল। নয়ত প্রধান বিরোধী শক্তি হিসাবে আত্মপ্রকাশ করবে। এই নিয়ে গত অক্টোবর মাস থেকে দুবার গোয়া সফরে করেছেন তৃণমূল নেত্রী। তৃণমূল নেত্রী ঘুরে যাওয়ার পর অভিষেকের এই সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। গোয়ায় ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা হয়নি। তার আগে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। কীভাবে আগামীদিনে ভোটের ময়দানে লড়বে তৃণমূল, তা ঠিক করতেই অভিষেকের এই সফর বলে ওয়াকিবহাল মহলের মত।

বন্ধ করুন