বাংলা নিউজ > ঘরে বাইরে > Gopal Dalapati: এবার যে নাম সামনে আসবে তাতে বাংলা কাঁপবে, বোমা ফাটালেন গোপাল

Gopal Dalapati: এবার যে নাম সামনে আসবে তাতে বাংলা কাঁপবে, বোমা ফাটালেন গোপাল

গোপাল দলপতি ও হৈমন্তী গঙ্গোপাধ্য়ায়। ফাইল ছবি সংগৃহীত ছবি

হৈমন্তী যে কোনওভাবেই দুর্নীতিতে জড়িত নন তা  আগেই জানিয়েছিলেন গোপাল দলপতি। তবে এবার তিনি এমন নামের ইঙ্গিত দিলেন গোপাল দলপতি। 

তিনি গোপাল দলপতি। তিনি আবার আরমান গাঙ্গুলি। তিনি প্রাক্তন শিক্ষক। তিনি হৈমন্তী গঙ্গোপাধ্য়ায়ের প্রাক্তন স্বামী। এবার নিয়োগ দুর্নীতি নিয়ে ফের মুখ খুললেন গোপাল দলপতি। রাজধানী দিল্লিতে একাধিকবার দেখা গিয়েছে তাঁকে। মঙ্গলবার দিল্লিতে একটি মন্দিরে পুজো দেন তিনি। দুর্নীতিমুক্ত বাংলা গড়তে তিনি প্রার্থনাও করেন। তার সঙ্গেই তিনি দিলেন নয়া নামের ইঙ্গিত।

এদিকে এদিন তিনি সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন, এরপর যে নাম সামনে আসবে, সবাই তা সময়মতো দেখতে পাবে। সেই নাম সামনে এলেই বিস্ফোরণ হবে। কী সেই নাম? দলপতির উত্তর, নাম তো নামই। দুর্নীতিতে নামের আবার ছোট বড় কী আছে। নাম তো নামই।

এদিকে নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত যুব তৃণমূলের নেতা কুন্তল ঘোষ সম্প্রতি হৈমন্তী গাঙ্গুলির নাম সামনে এনেছিলেন। এমনকী তার সঙ্গে গোপাল দলপতির কী সম্পর্ক সেটাও জানিয়েছিলেন তিনি। এদিকে গোপাল দলপতির দাবি, হৈমন্তী বর্তমানে অসুস্থ। এর সঙ্গেই তিনি জানিয়েছিলেন দুর্নীতির দূর দূর দিয়েও তার সম্পর্ক নেই। সে এর কিছুই জানেনা। পাশাপাশি তিনি জানিয়েছিলেন হৈমন্তী যাতে মিডিয়ার সামনে এসে সব জানান তারও আবেদন তিনি জানিয়েছেন। কার্যত হৈমন্তীকে আড়াল করতে সবরকম রাস্তাই ধরেছেন দলপতি। এমনটাই মনে করা হচ্ছে।

এদিকে সূত্রের খবর কুন্তলের কাছ থেকে একাধিকবার মোটা অঙ্কের টাকা গিয়েছে দলপতির কাছে। সেই টাকা কেন তাকে দেওয়া হত সেই প্রশ্নও উঠছে।

অন্যদিকে এবার নিয়োগ দুর্নীতিতে নতুন নামের ইঙ্গিত দিচ্ছেন গোপাল দলপতি। কে তিনি তা নিয়েও চর্চা তুঙ্গে। তার সঙ্গেই প্রশ্ন উঠছে তবে কি একের পর এক নাম বলে তদন্তকে অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। অনেকের মতে, এর আগে একই ভাবে একাধিক জনের নাম সামনে আনছিলেন তাপস মণ্ডল। তিনিই কুন্তল ঘোষের নাম সামনে এনেছিলেন। কিন্তু পরে সেই তাপস মণ্ডলকেই গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

এবার গোপাল দলপতি নতুন নামের ইঙ্গিত দিচ্ছেন। এমনকী তিনি এর আগে দাবি করেছিলেন শুধু কুন্তল নন, এমন হাজার হাজার কুন্তল রয়েছে। সেক্ষেত্রে শেষ পর্যন্ত কার নাম সামনে আসে সেদিকেই অধীর আগ্রহে তাকিয়ে রয়েছেন বঙ্গবাসী। কিন্তু কে তিনি? সেটাই বড় প্রশ্ন। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত Mamata Speech LIVE: 'আমায় অত বিশ্বাস করবেন না', ‘পকেটমারি’ নিয়ে কাকে তোপ মমতার? বিধানসভায় ইস্তফা দিতে গেলেন তৃণমূল বিধায়ক তাপস রায়!‌ যোগ দেবেন বিজেপিতে?‌ IPL জয়ের সুযোগ হাতছাড়া করেছে RCB, ওদের মতো আপনি ডিল মিস করবেন না! ভাইরাল অ্যাড বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন রবিন মিঞ্জ? বড় আপডেট দিলেন ক্রিকেটারের বাবা মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরের আগে ভূপতিনগরে প্রচুর বোমার মশলা উদ্ধার! মধ্যরাতের কলকাতার রাস্তায় ৩ আরোহীকে নিয়ে ছুটল বাইক, বেপরোয়া গতির বলি ২, আহত ১ ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.