বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘গোপী বহু’ নাকি? স্বামীর ফোন-ল্যাপটপ সাবান দিয়ে ‘মেজে’ দিলেন যুবতী!
গোপী বহুর কীর্তি। ছবি : টুইটার (Twitter)
গোপী বহুর কীর্তি। ছবি : টুইটার (Twitter)

‘গোপী বহু’ নাকি? স্বামীর ফোন-ল্যাপটপ সাবান দিয়ে ‘মেজে’ দিলেন যুবতী!

ঘটনার পর ডিভোর্সের পথে হেঁটেছেন ওই স্বামী। যদিও পুলিশে অভিযোগের পর আপাতত কাউন্সেলিংয়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা। 

হিন্দি সিরিয়ালের 'গোপী বধূর' ডিটারজেন্ট দিয়ে ল্যাপটপ সাফ করার ভিডিয়ো তো অনেকেই দেখেছেন। কিন্তু বাস্তবেও যে এমন আজব কাণ্ড হতে পারে, তা কখনও ভেবেছিলেন? হ্যাঁ, এমনই ঘটনা বাস্তবেই ঘটল। 

বেঙ্গালুরুর এক তথ্যপ্রযুক্তি কর্মীর ল্যাপটপ ও ফোন জল-সাবান দিয়ে 'মেজে' দিলেন তাঁর স্ত্রী! ঘটনার পর ডিভোর্সের পথে হেঁটেছেন ওই স্বামী। যদিও পুলিশে অভিযোগের পর আপাতত কাউন্সেলিংয়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তাঁরা। এই ঘটনা টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে প্রকাশিত হয়েছে।

বেঙ্গালুরুর আরটি নগরে থাকেন ওই দম্পতি। ২০০৯ সালে তাঁদের সম্বন্ধ করে বিয়ে হয়। তাঁদের দুই পুত্রসন্তানও আছে। তবে সমস্ত অশান্তির সূত্রপাত মহিলার পরিচ্ছন্নতার বাতিক থেকেই।

মহিলার স্বামীর অভিযোগ, প্রতিটা মুহূর্তে বাড়ি সাফ করে চলেন তাঁর স্ত্রী। প্রথম প্রথম সেটা ভালো লাগলেও, পরে সেটা OCD (অবসেসিভ-কম্পালসিভ ডিসঅর্ডার) বলে আন্দাজ করেন তিনি। তাঁর স্ত্রী দিনে ছ'বার স্নান করেন বলে জানান তিনি। স্নান করার সাবান পরিষ্কারের জন্যও একটি সাবান আছে বলে দাবি তাঁর। কোভিড পরিস্থিতিতে এই বাতিক বহুগুণ বৃদ্ধি পায় বলে অভিযোগ ওই ব্যক্তির। বাইরে বের হলেই জামাকাপড়, ফোন, ব্যাগ স্যানিটাইজ করতে হত তাঁকে ও তাঁর দুই ছেলেকে। যদিও মহিলার দাবি, তাঁর আচরণ সম্পূর্ণ স্বাভাবিক। পরিচ্ছন্নতার ন্যূনতম নিয়ম মেনে চলেন তিনি। তাঁর স্বামী এই বিয়ে ভাঙতে চাইছেন বলেই এই মিথ্যা অভিযোগ করছেন।

বন্ধ করুন