বাংলা নিউজ > ঘরে বাইরে > এক মাসের মধ্যে প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারি বাংলো ছাড়তে বলল কেন্দ্র

এক মাসের মধ্যে প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারি বাংলো ছাড়তে বলল কেন্দ্র

প্রিয়াঙ্কা গান্ধী বঢরা

বাংলোর অ্যালটমেন্ট ক্যানসেল করে দিয়েছে মোদী সরকার।

আগে গিয়েছিল এসপিজি নিরাপত্তা। এবার চলে গেল সরকারি বাড়িও। এক মাসের মধ্যেই দিল্লির অভিজাত লোধি এস্টেটের বাংলো খালি করে দিতে বলা হল প্রিয়াঙ্কা গান্ধী বঢরাকে। 

এসপিজি নিরাপত্তা পান না বলে ওই বাড়িটিতে থাকার অধিকার আর নেই কংগ্রেস নেত্রীর। এই যুক্তি দেখিয়ে তাঁকে বাড়ি খালি করতে বলেছে আবাসন ও নগরোন্নয়ন মন্ত্রক। এর জন্য এক মাস সময় তাঁকে দেওয়া হয়েছে। 

মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে যে এখন যেহেতু প্রিয়াঙ্কা এসপিজি নিরাপত্তা পান না. তাই টাইপ ৬৮-এর বাড়িতে থাকার শর্ত তিনি পূর্ণ করেন না। এই জন্যে বাড়ি ছাড়তে হবে। পয়লা অগস্টের পর থাকলে তাঁকে ফাইন দিতে হবে, এই বিষয়েও সতর্ক করে দেওয়া হয়েছে। 

এছাড়াও প্রিয়াঙ্কা গান্ধীকে বলা হয়েছে তিনি যেন অদেয় ৩৪৬৬৭৭ টাকা দ্রুত মিটিয়ে দেন। এই সময়ের সমস্ত বাকি টাকা ও ভাড়া মিটিয়ে দিতে চিঠিতে বলা হয়েছে। বর্তমান নিয়ম অনুযায়ী বাংলো রাখার কোনও উপায় নেই প্রিয়াঙ্কা গান্ধীর কাছে, যদি না তিনি স্বরাষ্ট্রমন্ত্রক থেকে সুপারিশ জোগাড় করতে পারেন। 

এখন প্রিয়াঙ্কা গান্ধীকে সিআরপিএফ নিরাপত্তা দেয়।  Z+  সিকিউরিটি পান তিনি। কিন্তু সেটায় সরকারি বাড়ি মেলেনা যদি না তাঁর বিপদের সম্ভাবনা নিয়ে বিশেষ কোনও সুপারিশ পাঠায় স্বরাষ্ট্রমন্ত্রক। 

১৯৯৫ সালে ৩৫ লোধি এসটেটের এই বাড়িটি পেয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। দুই দশকে ক্রমশ ফিকে হয়েছে কংগ্রেসের রাজনৈতিক ক্ষমতা। তারই ফলে এবার বাস্তুচ্যূত হতে চলেছেন গান্ধী পরিবারের অন্যতম সদস্য প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। 

ঘরে বাইরে খবর

Latest News

বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’? কৃষি খাতে বরাদ্দ ১.৫২ লক্ষ কোটি টাকা, চাষীদের জন্য় কী থাকল বাজেটে ‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট সুস্মিতার দত্তক মেয়ে রেনে ‘ব্যাড নিউজ’-এ ইন্টার্ন, এ কেমন ব্যবহার পেয়েছেন সেটে! বব উলমারের মৃত্যুর পরে আমাদের… বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পাক তারকা ইউনিস খান জোট ধর্ম মেনে অন্ধ্র-বিহারের জন্য বিপুল বরাদ্দ নির্মলার!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.