বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ছাত্রীদের নোংরা ভিডিয়ো দেখাতেন সরকারি স্কুলের স্যার,' শিক্ষকের নয়া কীর্তি

'ছাত্রীদের নোংরা ভিডিয়ো দেখাতেন সরকারি স্কুলের স্যার,' শিক্ষকের নয়া কীর্তি

অশ্লীল ভিডিয়ো দেখানোর অভিযোগ স্কুলের শিক্ষকের বিরুদ্ধে। প্রতীকী ছবি

অভিভাবকরা ওই শিক্ষকের ছবিতে জুতোর মালা পরিয়ে বিক্ষোভে শামিল হয়েছিলেন। এদিকে অভিভাবকদের দাবি, গত শনিবার স্কুলের ছাত্রছাত্রীরা গোটা বিষয়টি স্কুলের প্রিন্সিপালকে জানিয়েছিলেন। কিন্তু তিনি কথা কানে নিতে চাননি।

অত্যন্ত উদ্বেগজনক ঘটনা। চণ্ডীগড়ের পাঁচকুলা পুলিশ এক শিক্ষককে খুঁজছে। সরকারি স্কুলের ওই শিক্ষকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এসেছে। অভিযোগ তিনি স্কুল চত্বরেই পড়ুয়াদের অশ্লীল ভিডিয়ো দেখাতেন বলে অভিযোগ। জেলা শিক্ষা আধিকারিক তদন্তের নির্দেশ দিয়েছেন এই ঘটনায়।

এদিকে গোটা ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ ধামাচাপা দেওয়ার চেষ্টা করত বলে অভিযোগ। সেই অভিযোগ তুলে স্কুল প্রিন্সিপালের দফতরের বিরুদ্ধে তুমুল প্রতিবাদ জানায় স্কুল ছাত্রীদের অভিভাবকরা।

সূত্রের খবর, ওই অভিযুক্ত শিক্ষকের নাম বন্ত সিং। তিনি রায়পুর রানি টাউনের ওই স্কুলে পঞ্জাবি পড়াতেন। পড়ুয়াদের অভিযোগ ওই শিক্ষক নাকি মোবাইলে অশ্লীল ভিডিয়ো দেখাতেন। আর তার বিনিময়ে চকোলেট অফার করতেন। ইতিমধ্য়েই অভিযোগ পাওয়ার পরেই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করার চেষ্টা করছে।

এদিকে অভিভাবকরা ওই শিক্ষকের ছবিতে জুতোর মালা পরিয়ে বিক্ষোভে শামিল হয়েছিলেন। অভিভাবকদের দাবি, গত শনিবার স্কুলের ছাত্রছাত্রীরা গোটা বিষয়টি স্কুলের প্রিন্সিপালকে জানিয়েছিলেন। কিন্তু তিনি কথা কানে নিতে চাননি। এরপরই ওই শিক্ষকের মেয়ে ও স্ত্রী ছাত্রীদের বাড়ি গিয়ে অনুরোধ করেন আপনারা অভিযোগ তুলে নিন।

কিন্তু অভিযোগ তুলতে চাননি অভিভাবকরা। পুলিশ অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা শুরু করেছে। এদিকে শিক্ষাদফতরের কানেও গোটা অভিযোগটা গিয়েছে। শিক্ষা দফতরের তরফে আলাদা করে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে গোটা ঘটনায় নানা প্রশ্ন উঠছে। কারণ একজন শিক্ষক হলেন শিক্ষা গুরু। তিনিই যদি পড়ুয়াদের নোংরা ভিডিয়ো দেখান তবে কার উপর ভরসা রাখবেন অভিভাবকরা? ক্ষোভে ফুঁসছেন অনেকেই। শিক্ষকের কঠোর শাস্তির দাবি করেছেন তারা।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'আমার গায়ের চামড়া পুড়ে যায়', 12th Failএর প্রস্তুতিতে কঠিন অভিজ্ঞতা বিক্রান্তের ‘অনেকে গদ্দারদের সঙ্গে যোগাযোগ রাখছে’‌, সভা থেকে নেতা–কর্মীদের সতর্ক করলেন মমতা সলমনকে কোলে তুলতে না পেরে শেরাকে ডাকলেন অনন্ত! এরপরই তো শুরু হল আসল মজা প্যারিস অলিম্পিক গেমসের আগেই আন্তর্জাতিক ব্যাডমিন্টন থেকে অবসর নিলেন সাই প্রণীত ই-মেলে নয়, ডাকযোগে রাষ্ট্রপতির কাছে ইস্তফাপত্র পাঠালেন বিচারপতি গঙ্গোপাধ্যায় সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.