বাংলা নিউজ > ঘরে বাইরে > নাতনির আবদারে 'Up' সিমেনার চরিত্রের সাজে দাদু-দিদা, ভাইরাল 'থ্রোব্যাক' ছবি
ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

নাতনির আবদারে 'Up' সিমেনার চরিত্রের সাজে দাদু-দিদা, ভাইরাল 'থ্রোব্যাক' ছবি

  • অ্যানিমেটেড ফিল্ম আপ-এর দম্পতির সাজে দাদু-দিদা। সেই ছবি পোস্ট করলেন নাতনি।

অ্যানিমেটেড ফিল্ম আপ-এর দম্পতির সাজে দাদু-দিদা। সেই ছবি পোস্ট করলেন নাতনি। পোস্ট করা থ্রোব্যাক ছবিগুলি অনায়াসে নেটিজেনদের মন জয় করেছে। পোস্টটি ভাইরাল হয়ে যায়।

নিজের দাদু-দিদার ছবিগুলি পোস্ট করার পাশাপাশি 'রেফারেন্স' হিসেবে আপ-সিনেমার দৃশ্যের ছবিও পোস্ট করেন অনুষ্কা নামক সেই টুইটার ব্যবহারকারী। টুইট করে তিনি জানান, গতবছর তিনি তাঁর দাদু দিদাকে এভাবে সাজিয়েছিলেন। এবং সেই স্মৃতি মনে করেই এই 'থ্রোব্যাক' পোস্ট তাঁর।

২২ অক্টোবর এই ছবিটি শেয়ার করা হয়েছিল। একদিনের মধ্যেই সেই পোস্টটি ৫৪ হাজারেরও বেশি লাইক পায়। এবং পরবর্তীতে লাইকের সংখ্যা আরও দ্রুত গতিতে বাড়তে থাকে। শেয়া করা পোস্টটি নেটিজেনদের কাছ থেকে প্রচুর ভালবাসায় ভরা মন্তব্যও পেয়েছে।

এক নেটিজেন লেখেন, 'যখনই আমি এটি দেখি তখনই আমার হৃদয় বারংবার গলে যায়।' কমেন্টের জবাবে অনুষ্কা লেখেন, 'আমার দাদু গত সপ্তাহে তাঁর ৯০তম জন্মদিন উদযাপন করেছিলেন। এই সময়ে তিনি এই ছবিটি পুনরায় পোস্ট করতে চেয়েছিলেন।'

অপর এক নেটিজেন কমেন্ট করেন, 'এটিই সেরা! এছাড়াও আমি পছন্দ করি যে আপনি কীভাবে আপনার দাদুর জন্য কার্লের মতো স্কোয়ার ফ্রেম তৈরি করেছেন।' অপর একজন লেখেন, 'আমার তরফ থেকে তাঁদের একটি আলিঙ্গন দেবেন এবং তাঁদের একটি সুখী জীবন কামনা করছি আমি। তাঁদের খুব সুন্দর দেখাচ্ছে।'

বন্ধ করুন