বাংলা নিউজ > ঘরে বাইরে > পুলওয়ামায় জওয়ানদের তাক করে ছোঁড়া গ্রেনেড লক্ষ্যভ্রষ্ট, আহত ৯ নাগরিক
পুলওয়ামায় জওয়ানদের তাক করে ছোঁড়া গ্রেনেড লক্ষ্যভ্রষ্ট্য, বিস্ফোরণে আহত ৯ স্থানীয়: ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
পুলওয়ামায় জওয়ানদের তাক করে ছোঁড়া গ্রেনেড লক্ষ্যভ্রষ্ট্য, বিস্ফোরণে আহত ৯ স্থানীয়: ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

পুলওয়ামায় জওয়ানদের তাক করে ছোঁড়া গ্রেনেড লক্ষ্যভ্রষ্ট, আহত ৯ নাগরিক

পুলওয়ামায় আবারও জঙ্গি হামলা।

পুলওয়ামায় আবারও জঙ্গি হামলা। জওয়ানদের বাস লক্ষ্য করে গ্রেনেড ছুঁড়েছিল জঙ্গিরা। লক্ষ্যভ্রষ্ট হয়ে তা গিয়ে পড়ল জনবহুল বাস স্ট্যান্ডে। গ্রেনেড বিস্ফোরণে আহত হলেন কমপক্ষে ন'জন সাধারণ মানুষ। রবিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার অবন্তিপোরায়। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ত্রাল বাসস্ট্যান্ডে নিরাপত্তা রক্ষীদের বাস লক্ষ্য করেই গ্রেনেড হামলায় হয়েছে।

অবন্তিপোরার কন্ট্রোল রুমের এক পুলিশ আধিকারিক বলেন, ‘‌ পুলিশ ও সিআরপিএফের নাকা তল্লাশি দলকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে জঙ্গিরা। কিন্তু সেটা লক্ষ্যভ্রষ্ট হয়ে বাস স্ট্যান্ডে অপেক্ষারত লোকজনদের ওপর গিয়ে পড়ে। বিস্ফোরণে ৯ জন সাধারণ মানুষ জখম হয়েছেন। তবে তাঁদের প্রত্যেকের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।’‌

ওই আধিকারিক আরও বলেন, ‘‌ তাঁদের মধ্যে আহত ৮ জন অল্পবিস্তর জখম হয়েছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। একজনকে শ্রীনগর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁর তলপেটে আঘাত লেগেছে, তবে তিনিও স্থিতিশীল রয়েছেন।’‌ বিস্ফোরণের সঙ্গে সঙ্গে আততায়ীদের খুঁজতে তল্লাশি অভিযান চালায় নিরাপত্তা রক্ষীরা।

শনিবার শ্রীনগরের চানাপোড়া এলাকায় একটি বিস্ফোরক ডিভাইস উদ্ধার করে নিষ্ক্রিয় করা হয়। আবার গত বুধবারেই পুলওয়ামার ত্রালে জঙ্গি হামলায় প্রাণ হারিয়েছেন বিজেপি নেতা তথা স্থানীয় কাউন্সিলর রাকেশ পণ্ডিতা।

বন্ধ করুন