বাংলা নিউজ > ঘরে বাইরে > তিন লাখ, হিরেতেও খুশি নয়, বিয়েতে বসে আরও পণ দাবি, পিটুনি পাত্রকে

তিন লাখ, হিরেতেও খুশি নয়, বিয়েতে বসে আরও পণ দাবি, পিটুনি পাত্রকে

ছবি : টুইটার (Twitter)

মেজাজ হারিয়ে সেখানেই পাত্রকে পিটুনি দিল পাত্রীপক্ষ। পুরোটাই ধরা পড়েছে ভিডিয়োয়।

যতই থাকুক, আরও চাই। তিন লক্ষ টাকা, হিরের গহনাও যথেষ্ট নয়। বিয়ে করতে বসে আরও পণের দাবি করল পাত্র। মেজাজ হারিয়ে সেখানেই পাত্রকে পিটুনি দিল পাত্রীপক্ষ। পুরোটাই ধরা পড়েছে ভিডিয়োয়।

ঘটনাটি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের শাহিবাবাদ এলাকার। আয়োজন দেখেই মনে হচ্ছে বেশ উচ্চবিত্তদের বিয়ের আসর। ভিডিয়োয় দেখা যাচ্ছে ভীতসন্ত্রস্ত পাত্রকে জড়িয়ে এক মহিলা। সম্ভবত তিনি পাত্রের কোনও আত্মীয়। আর তাঁকে ঘিরে টানা-হেঁচড়া চালাচ্ছেন কনে পক্ষের সদস্যরা।

পাত্রী পক্ষের অভিযোগ, এর আগে ১০ লক্ষ টাকা চেয়েছিল পাত্রের বাবা। ৩ লক্ষ টাকা ও হিরের গহনা দিয়েছিলেন পাত্রীর পরিবার। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি পাত্রপক্ষ। বাকি ৭ লক্ষ টাকা না দিলে বিয়ে হবে না, মন্ডপে বসে হুমকি দেয় পাত্র ও তার পরিবার।

তাতেই মেজাজ হারান পাত্রীর পরিবার। তখনই সকলে মিলে মারমুখী হয়ে যান।

দেখুন সেই ভিডিয়ো :

 

অনেকেই পাত্রীপক্ষেপ প্রতিবাদী মানসিকতার প্রশংসা করেছেন। আবার অনেকে প্রথমেই পণের দাবিতে আপত্তি করা হল না কেন, তাই নিয়েও প্রশ্ন তুলছেন।

ঘরে বাইরে খবর

Latest News

সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.