বাংলা নিউজ > ঘরে বাইরে > মালাবদলের পর বর জানালেন ভালোবাসেন শ্যালিকাকে! ছাদনাতলায় ধুন্ধুমার, শেষে যা ঘটল

মালাবদলের পর বর জানালেন ভালোবাসেন শ্যালিকাকে! ছাদনাতলায় ধুন্ধুমার, শেষে যা ঘটল

বিয়ে ঘিরে চাঞ্চল্য।

বিয়েবাড়িতে পুরো শোরগোল! যাঁরা নিমন্ত্রিত, তাঁরাও ভেবে পাচ্ছিলেন না শেষে, যে কার বিয়েতে খেতে এসে, অন্য কার বিয়েতে খেয়ে গেলেন তাঁরা! এদিকে, তখন ছাদনাতলা ঘিরে ধুন্ধুমার।

কয়েক বছর আগে বলিউডে একটি ছবি হয়েছিল ‘হাসি তো ফাসি’। পরিণীতি চোপড়া, সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত সেই ছবিতে শেষমেশ দেখা যায়, হবু কনের বোনের প্রেমে পড়ে যান হবু বর। সেখানে অবশ্য বিয়ের আগে হবু বরের সঙ্গে কনের প্রেম ছিল, যা পরে ভেঙে যায়। সেই ফিল্মের কাহিনিকে সামান্য টুইস্ট করে নিলেই বাস্তব জীবনের এই ঘটনা মিলে যেতে পারে! এই ঘটনা বিহারের সারানের। যেখানে শেষমেশ কনের বোন উঠল ছাদনাতলায়!

বিয়েবাড়িতে পুরো শোরগোল! যাঁরা নিমন্ত্রিত, তাঁরাও ভেবে পাচ্ছিলেন না শেষে, যে কার বিয়েতে খেতে এসে, অন্য কার বিয়েতে খেয়ে গেলেন তাঁরা! এদিকে, ছাদনাতলা ঘিরে ধুন্ধুমার। বিয়ের ঠিক আগের মুহূর্তে কনের বোন জানিয়ে দেন যে, যদি তাঁর বোনের হবু বরের সঙ্গে তাঁর বিয়ে না দেওয়া হয়, তাহলে তিনি আত্মহত্যা করবেন। ব্যাস! বাড়িতে শোরগোল পড়ে গেল। এদিকে, কনের বোন পুতুলের কাছ থেকে এই ফোন আসে বরের কাছে। তিনি জানান বাড়ির লোকজনকে। ততক্ষণে কনে রিঙ্কুর সঙ্গে বর রাজেশের মালাবাদল হয়ে গিয়েছে। এমন অবস্থায় ঘটে যায় কেলেঙ্কারি কাণ্ড! বিয়ে মাঝ রাস্তায় থামিয়ে দেন বর রাজেশ। পরিস্থিতি ততক্ষণে কোনও ফিল্মের প্লটের চেয়ে কম টানটান ছিল না! এমন সময় দুই পরিবারের সামনে আরও এক বোমা ফাটিয়ে দিলেন বর রাজেশ। তিনি জানান, তাঁর হবু শ্যালিকা পুতুলকে তিনিও ভালোবাসেন। দু'জনের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। মুহূর্তে যেন দুই পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়ে! যাঁরা সিদ্ধান্ত, পরিণীতি অভিনীত ‘হাসি তো ফাসি’ ফিল্মটি দেখেছেন, তাঁরা হয়তো পরিস্থিতি কল্পনা করে নিতে পারবেন! এদিকে আসা যাক বাস্তবের মাটিতে। ততক্ষণে দুই পরিবারের মধ্যে ঝগড়া, অশান্তি, কার্যত আরও চরম পর্যায়ে যেতে শুরু করে।

( মার্কিন মল-এ এলোপাথারি গুলিতে মৃত্যু, তেলাঙ্গানায় ঘরে ফিরছে মেয়ের নিথর দেহ! শোকস্তব্ধ ঐশ্বর্যর পরিবার)

ছাপরার রাজেশ কুমারের সঙ্গে পুতুলের এই প্রেমপর্বের মীমাংসার ঘটনায় শেষমেশ বিয়ে বাড়িতে আসে পুলিশ। কারণ তার আগে পরিস্থিতি গরম হতে থাকায়, বিয়েবাড়িতে নিমন্ত্রিতরাই পুলিশ ডাকেন। স্থানীয় মাঞ্ঝি পুলিস স্টেশন থেকে যান কর্তারা। এরপর পুলিশের উপস্থিতিতে সকলের সামনে বসে রাজেশ ও পুতুল কথা বলেন। রাজেশ জানান, রিঙ্কুর সঙ্গে বিয়ের আগে থেকেই তিনি পুতুলকে চেনেন। শেষমেশ পুতুলকে বিয়ে করেন রাজেশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ত্যাগী - তপস্বী সন্ন্যাসীদের ওপর হামলা করে ভোটে জিততে পারবেন না মমতা: অমিত শাহ যাদবপুরে স্নাতকে ভরতির আবেদন শুরু! কীভাবে করবে? কতদিন চলবে? কবে অ্যাডমিশন টেস্ট? অনন্যা এবার 'ইন্টারগ্যালাকটিক গার্ল'! মনভাঙার পর নতুন রূপে বিরাট চমক নায়িকার শিয়রে ভোট, আসছে বর্ষা, শঙ্কা ‘রোমাল’-এর, শহরের জল নিকাশি নিয়ে বিশেষ বৈঠক KMC-র RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী 'উনি আমার মেন্টরও' ছবি মুক্তির আগে দাদা হৃতিক রোশনকে নিয়ে অকপট পশমিনা ‘বাজিগর’-এর গানে ঘোড়ায় চড়ার দৃশ্য করেননি শাহরুখ! সত্যিটা কি? রহমানের জীবন আজও মায়ের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে,বললেন 'মুড়িয়ে রাখতেন তোয়ালে দিয়ে' বুদ্ধপূর্ণিমা ২০২৪ এর তিথি আজ কখন থেকে পড়ছে? চন্দ্রোদয়ের শুভ সময় কখন? দেখে নিন ৫ দফায় ৩১০ আসন জেতার দাবি শাহের, 'লক্ষ্যে' পৌঁছতে কোন অঙ্ক মেলাতে হবে BJP-কে?

Latest IPL News

RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.