বাংলা নিউজ > ঘরে বাইরে > Noida Clash: ধূমপান ঘিরে ঝগড়া! পড়ুয়া বনাম গার্ডদের সংঘর্ষে উত্তাল ক্যাম্পাস, নয়ডায় আটক ৩৩, আহত ২২

Noida Clash: ধূমপান ঘিরে ঝগড়া! পড়ুয়া বনাম গার্ডদের সংঘর্ষে উত্তাল ক্যাম্পাস, নয়ডায় আটক ৩৩, আহত ২২

ব্যাপক সংঘর্ষ পড়ুয়া ও গার্ডদের মধ্যে।

জানা গিয়েছে, গর্ভরনমেন্ট ইনস্টিটিউট এফ মেডিক্যাল সায়েন্সের পড়ুয়াদের সঙ্গে গৌতমবুদ্ধ বিশ্ববিদ্যালয়ের গার্ডদের সংঘর্ষ হয়। উল্লেখ্য, যেহেতু ওই মেডিক্যাল কলেজে হস্টেল নেই, তাই গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ের হস্টেলে বহু পড়ুয়া থাকেন।

আশনি ধাওর

গৌতমবুদ্ধ বিশ্ববিদ্যালয়ের গার্ড ও গর্ভনমেন্ট ইনস্টিটিউট অফ মেডিক্যাল কলেজের পড়ুয়াদের মধ্যে সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল নয়ডার গৌতমবুদ্ধ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। সেখানে গার্ড বনাম পড়ুয়াদের সংঘাতে ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আহতের সংখ্যা ২২। জানা গিয়েছে, গোটা ঘটনার সূত্রপাত ধূমপানকে কেন্দ্র করে। জানা গিয়েছে, গর্ভরনমেন্ট ইনস্টিটিউট এফ মেডিক্যাল সায়েন্সের পড়ুয়াদের সঙ্গে গৌতমবুদ্ধ বিশ্ববিদ্যালয়ের গার্ডদের সংঘর্ষ হয়।

পিটিআই সূত্রের খবর, গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ের মুন্সি প্রেমচাঁদ হস্টেলে পড়ুয়ারা ধূমপান করছিলেন। কিছু পড়ুয়াকে ক্যাম্পাসে ধূমপান করতে দেখে তাঁদের রুখে দেন গার্ডরা। তার থেকেই শুরু হয় দুই পক্ষের ঝগড়া, সংঘাত। পুলিশের তরফে জানানো হয়েছে, ‘রবিবার দুই পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয় রাত ১০.৩০ মিনিট নাগাদ। তারপর তা থেকে শুরু হয় সংঘর্ষ। যে ঘটনার পর, সেখানে পৌঁছয় পুলিশ। ৩৩ জনকে হেফাজতে নিয়ে নেওয়া হয়। দুই তরফ থেকেই অভিযোগ পেয়েছে পুলিশ, আর গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’ পুলিশ জানিয়েছে, যাঁদের আটক করা হয়েছে, তাঁরা সকলেই হয় পড়ুয়া নয়তো গার্ড। তবে আটক যাঁদের করা হয়েছে, তাঁদের মধ্যে কতজন গার্ড আর কতজন পড়ুয়া, সেই সংখ্যার বিন্যাস স্পষ্ট নয়।

জানা গিয়েছে ইকোটেক পুলিশ স্টেশনের আওতায় থাকা এলাকায় এই ঘটনা ঘটে গিয়েছে। এদিকে, গোটা ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, লাঠিধারি কয়েকজন কিছু পার্ক করা বাইকে আঘাত করে চলেছেন। এছাড়াও চারচাকার কিছু গাড়িতে তাঁরা ভাঙচুর করছেন বলেও ধরা পড়ে ক্যামেরায়। এছাড়াও ভিডিয়োতে কটূক্তির আওয়াজও আসে। সব মিলিয়ে ব্যাপক তোলপাড় এই গোটা ঘটনায়।

<p>ক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা</p>

ক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা

এদিকে, পড়ুয়াদের অভিযোগ, দুই পক্ষের মধ্যে ঝগড়া হওয়ার পর সিকিউরিটি গার্ডরা তাঁদের সঙ্গে দুর্ব্যবহার বাড়াতে থাকেন। তারপরই গার্ডরাই তাঁদের ওপর চড়াও হন বলে অভিযোগ তোলেন পড়ুয়ারা। মেডিকেল কলেজের ডিরেক্টর রাকেশ গুপ্তা জানিয়েছেন, ঘটনায় আহতের সংখ্যা ২২। ঘটনার জেরে কারোর মৃত্যু হয়নি। বহু পড়ুয়া ঘটনার দেরে হস্টেল ছেড়ে গিয়েছেন। আপাতত হস্টেল ছেড়ে যাওয়া পড়ুয়ারা তাঁদের অস্থায়ী বাসভবন রয়েছেন। উল্লেখ্য, যেহেতু ওই মেডিক্যাল কলেজে হস্টেল নেই, তাই গৌতম বুদ্ধ বিশ্ববিদ্যালয়ের হস্টেলে বহু পড়ুয়া থাকেন। জানা গিয়েছে, হস্টেল খুব বাজে ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। জানলা, দরজা ভেঙে গিয়েছে। এদিকে, গৌতমবুদ্ধ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টারার জানিয়েছেন, একটি তদন্ত হচ্ছে, গোটা পরিস্থিতির খোঁজ রাখা হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ভয়াবহ ঝঞ্ঝায় দুর্ঘটনার কবলে লন্ডন থেকে সিঙ্গাপুরগামী বিমান, মৃত ১,আহত বহু সাগরে তৈরি ঘূর্ণাবর্ত, গভীর নিম্নচাপ ২দিন পরে, বাংলায় ভারী বৃষ্টি কবে থেকে? ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন সবাই পাহাড়ে বেড়াতে গিয়ে পাথরের উপর পাথর সাজান, কিন্তু এর মানে জানেন? কখন এটি ‘অশুভ’ হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র 'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.