বদরুদ্দিন শেখ
বদরুদ্দিন শেখ

COVID-19: করোনায় মৃত্যু গুজরাতের কংগ্রেস নেতা বদরুদ্দিন শেখের

মারা গেলেন ৬৮ বছরের আমদাবাদ পৌরসিভার কাউন্সিলার।

গুজরাতে করোনাভাইরাসে মৃত্যু হল বর্ষীয়ান কংগ্রেস নেতা বদরুদ্দিন শেখের। এই কথা সোশ্যাল মিডিয়ায় জানান কংগ্রেস নেতা শক্তিসিং গোহিল।

গোহিল টুইটারে বলেন, 'শোকপ্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না। বদ্রুভাই ছিলেন শক্তি ও ধৈর্য্যের স্তম্ভ। সেই যুব কংগ্রেসের সময় থেকে চিনতাম। তাও প্রায় ৪০ বছর হয়ে গেল। সবসময় গরীব মানুষদের জন্য কাজ করতেন তিনি।'

আরেকটি পোস্টে তিনি লেখেন যে গরীবদের সাহায্য করার সময় করোনায় আক্রান্ত হন বদরুদ্দিন। আমদাবাদের নিবাসী বদরুদ্দিন স্থানীয় পৌরপিতা ছিলেন। গোহিল বলেন যে এই ঘটনা থেকে শিক্ষা হল যে সর্বদা সতর্ক থাকুন ও স্থানীয় প্রশাসনের কথা মেনে চলুন।

আমদাবাদ পৌরসভায় একদা বিরোধী দলনেতা ছিলেন ৬৮ বছরের বদরুদ্দিন শেখ। ১৫ এপ্রিল নাগাদ তাঁর শরীরে করোনা ধরা পড়ে। কয়েকদিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। এক সপ্তাহ বাদে হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু ডাক্তারদের চেষ্টা বিফল হয়। মারা যান বেহরামপুরের পৌরপিতা।

প্রসঙ্গত, করোনা আক্রান্ত কংগ্রেস বিধায়ক ইমরান খেদাওয়ালার সঙ্গে গুজরাতের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বদরুদ্দিন। সেদিন ইমরানের করোনা ধরা পড়ে, পরেরদিনই করোনা পজিটিভ বদরুদ্দিন, সেটা জানা যায়। মাত্র দিন দশেকের মধ্যেই করোনায় মৃত্যু হল তাঁর।

আক্রান্ত ও মৃত্যু, উভয় তালিকায় এই মুহূর্তে দেশের মধ্যে দ্বিতীয় স্থানে গুজরাত। মোট আক্রান্ত ৩৩০১, মৃত ১৫১।


বন্ধ করুন