বাংলা নিউজ > ঘরে বাইরে > গুজরাত পুলিশের হাতে আটক চলচ্চিত্রনির্মাতা! অমিত শাহের ছবি শেয়ার করেছিলেন তিনি
চলচ্চিত্রনির্মাতা অবিনাশ দাসকে মুম্বই থেকে আটক করল গুজরাত পুলিশ। প্রতীকী ছবি (HT_PRINT)

গুজরাত পুলিশের হাতে আটক চলচ্চিত্রনির্মাতা! অমিত শাহের ছবি শেয়ার করেছিলেন তিনি

  • ওই চিলচ্চিত্রনির্মাতা তাঁর ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে অপর একটি আপত্তিকর ছবি পোস্ট করেছিলেন বলে অভিযোগ। সেই ছবিতে দেখা যাচ্ছে একজন মহিলা জাতীয় পতাকা পরে রয়েছেন।

চলচ্চিত্রনির্মাতা অবিনাশ দাসকে মুম্বই থেকে আটক করল গুজরাত পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ তিনি গ্রেফতার হওয়া আইএএস আধিকারিক পুজা সিংহলের সঙ্গে টুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছবি শেয়ার করেছিলেন। সূত্রের খবর তাঁকে আহমেদাবাদে নিয়ে যাওয়া হয়েছে।

সিটি ক্রাইম ব্রাঞ্চের অ্য়াসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ জানিয়েছেন, মঙ্গলবার অবিনাশ দাসকে আটক করা হয়েছে মুম্বই থেকে।  আমরা তাকে আমেদাবাদে নিয়ে এসেছি পরবর্তী প্রক্রিয়ার জন্য। আমেদাবাদ ক্রাইম ব্রাঞ্চ অবিনাশ দাসের বিরুদ্ধে ৪৬৯ ধারায় অভিযোগ দায়ের করেছে। জাতীয় সাম্মানিক বিষয়কে অসম্মান করা ও আইটি অ্যাক্টে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। 

এদিকে ওই চিলচ্চিত্রনির্মাতা তাঁর ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে অপর একটি আপত্তিকর ছবি পোস্ট করেছিলেন বলে অভিযোগ। সেই ছবিতে দেখা যাচ্ছে একজন মহিলা জাতীয় পতাকা পরে রয়েছেন। এদিকে অবিনাশ দাসকে আটক করার ঘটনায় ইতিমধ্যেই বিভিন্ন মহলে শোরগোল পড়ে গিয়েছে। পুলিশ এরপর তাঁর বিরুদ্ধে কী পদক্ষেপ নেয় সেদিকেও নজর রয়েছে অনেকের। গুজরাত পুলিশ একেবারে  মুম্বইতে এসে তাঁকে আটক করে। এরপর আমেদাবাদে নিয়ে চলে গিয়েছেন। পুলিশও গোটা ঘটনাকে গুরুত্ব দিয়ে দেখছে। 

বন্ধ করুন