বাংলা নিউজ > ঘরে বাইরে > Gujarat: টুইটারে ভোল বদলে ফেললেন কংগ্রেসের হার্দিক পটেল, পদ্মশিবিরে কবে যাচ্ছেন?
গুজরাত কংগ্রেসের কার্যকরী সভাপতি হার্দিক পটেল। (HT_PRINT)
গুজরাত কংগ্রেসের কার্যকরী সভাপতি হার্দিক পটেল। (HT_PRINT)

Gujarat: টুইটারে ভোল বদলে ফেললেন কংগ্রেসের হার্দিক পটেল, পদ্মশিবিরে কবে যাচ্ছেন?

  • হার্দিক আগেই জানিয়েছিলেন বিজেপির সঙ্গে তাঁর কোনও আলোচনা হয়নি। সমস্ত আলোচনার কেন্দ্রেই থাকবে সাধারণ মানুষের স্বার্থরক্ষার বিষয়টি। তবে তিনি যে কংগ্রেসের প্রতি অত্যন্ত অসন্তুষ্ট তা বারবারই প্রকাশ্যে এসেছে। তবে তিনি বিজেপিতে না গেলে আপেও যোগ দিতে পারেন বলে শোনা যাচ্ছে।

গুজরাত প্রদেশ কংগ্রেস কমিটির কার্যকরী সভারতি তথা যুব নেতা হার্দিক প্যাটেল এবার তাঁর টুইটার বায়ো থেকে কংগ্রেস কথাটি মুছে দিলেন। তবে কি এবার কংগ্রেস ছাড়তে চলেছেন তিনিও? আর সেই জল্পনাকে উসকে দিয়েছেন তিনি নিজেই।  তিনি এখন কোন দলের কোন পদে রয়েছেন সেটাও মুছে দিয়েছেন। তবে কি লেখা আছে সেই টুইটার বায়োতে? সেখানে লেখা আছে, Proud Indian Patriot, Social and Political Activist. Committed to a better India.

এদিকে এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যে গুজরাত কংগ্রেসের অন্দরে শোরগোল পড়ে গিয়েছে। সম্প্রতি কংগ্রেসের প্রতি নিজের অসন্তোষ প্রকাশ করেছিলেন হার্দিক প্যাটেল। এমনকী কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দল তাঁর মতামত নেয় না বলেও অভিযোগ করেছিলেন তিনি।

এদিকে গুজরাতের কামালামে মঙ্গলবারই কংগ্রেস ছেড়ে কয়েকজন বিজেপিতে যোগ দিতে পারেন বলে জোর জল্পনা শুরু হয়েছে। তার আগে এভাবে টুইটারে ভোল বদলে ফেলাকে ঘিরে আকাশ থেকে পড়েছেন অনেকেই। তবে হার্দিক আগেই জানিয়েছিলেন বিজেপির সঙ্গে তাঁর কোনও আলোচনা হয়নি। সমস্ত আলোচনার কেন্দ্রেই থাকবে সাধারণ মানুষের স্বার্থরক্ষার বিষয়টি।

তবে তিনি যে কংগ্রেসের প্রতি অত্যন্ত অসন্তুষ্ট তা বারবারই প্রকাশ্যে এসেছে। তবে তিনি বিজেপিতে না গেলে আপেও যোগ দিতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে সম্প্রতি তিনি বিজেপির প্রশংসাও করেছিলেন। পাশাপাশি তিনি জানিয়েছিলেন, আমি হিন্দু হিসাবে গর্বিত।

বন্ধ করুন