বাংলা নিউজ > ঘরে বাইরে > Gujarat Vote: গুজরাটে অলিম্পিক, ইস্তেহারে জানিয়ে দিল BJP, রয়েছে আরও চমক

Gujarat Vote: গুজরাটে অলিম্পিক, ইস্তেহারে জানিয়ে দিল BJP, রয়েছে আরও চমক

গুজরাট ভোটের ইস্তেহার প্রকাশের অনুষ্ঠানে মোদীর মুখোশ পরে বিজেপি কর্মীরা (PTI Photo)  (PTI)

জেপি নাড্ডা বলেন, যেটা আমরা বলি সেটা আমরা করি। যেটা বলি না সেটাও করি। এটাই আমাদের বিশেষত্ব। আমরা কোথায় বলেছিলাম যে রাজকোটে গ্রিনফিল্ড এয়ারপোর্ট করা হবে! কিন্তু সেটা করা হয়েছে।

দোরগোড়ায় গুজরাট ভোট। তার আগে শনিবার নির্বাচনী ইস্তেহার প্রকাশ করল বিজেপি। কী থাকছে সেই ইস্তেহারে? ইস্তেহারে ২ মিলিয়ন কাজের প্রতিশ্রুতি, ১ ট্রিলিয়ন অর্থনীতির রাজ্য হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি রয়েছে। আর সবথেকে আকর্ষণীয় বিষয় হল গুজরাট অলিম্পিক মিশনকে সফল করার প্রতিশ্রুতি। এর সঙ্গেই রিকভারি অফ ড্য়ামেজেস অফ পাবলিক অ্যান্ড প্রাইভেট প্রপার্টিজ অ্য়াক্টকে প্রয়োগ করার কথাও উল্লেখ করা হয়েছে ইস্তেহারে।

দাঙ্গা, হিংসাত্মক কর্মকাণ্ডের জেরে সরকারি ও ব্যক্তিগত সম্পত্তির ক্ষতি হলে তা আদায় করা হবে হামলাকারীদের কাছ থেকে। এমন আইন গুজরাটে প্রয়োগ করার কথা উল্লেখ করা হয়েছে ইস্তেহারে। গুজরাটে বিজেপি সদর দফতরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, মুখ্য়মন্ত্রী ভূপেন্দ্র প্যাটেলের উপস্থিতিতে প্রকাশিত হয় এই ইস্তেহার।

জেপি নাড্ডা বলেন, যেটা আমরা বলি সেটা আমরা করি। যেটা বলি না সেটাও করি। এটাই আমাদের বিশেষত্ব। আমরা কোথায় বলেছিলাম যে রাজকোটে গ্রিনফিল্ড এয়ারপোর্ট করা হবে! কিন্তু সেটা করা হয়েছে।

বিজেপি গুজরাট অলিম্পিক মিশনের কথাও উল্লেখ করেছে তাদের ইস্তেহারে। ২০৩৬ সালে গুজরাটে অলিম্পক গেমস আয়োজনের টার্গেট নেওয়া হয়েছে। আগামী ৫ বছরে ২০,০০০ সরকারি স্কুলকে উৎকর্ষের কেন্দ্র হিসাবে গড়ে তোলা হবে। এজন্য ১০,০০০ কোটি টাকা খরচ ধরা হয়েছে।

এদিকে গত ৫ নভেম্বর দলের তরফে অগ্রসর গুজরাট প্রচার শুরু হয়েছিল।এই প্রচারের মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকেও উন্নয়ন নিয়ে মতামত চাওয়া হয়েছিল।

 

ঘরে বাইরে খবর

Latest News

TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন... 'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন…

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.