বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লি এইমসের কাছে শুটআউট, পুলিশের জালে এক নাবালক সহ ৩ দুষ্কৃতী
দিল্লি এইমসের কাছে শুটআউট, পুলিশের জালে এক নাবালক সহ ৩ দুষ্কৃতী (HT_PRINT)
দিল্লি এইমসের কাছে শুটআউট, পুলিশের জালে এক নাবালক সহ ৩ দুষ্কৃতী (HT_PRINT)

দিল্লি এইমসের কাছে শুটআউট, পুলিশের জালে এক নাবালক সহ ৩ দুষ্কৃতী

  • দক্ষিণ দিল্লিতে অবস্থিত দেশের অন্যতম শ্রেষ্ঠ হাসপাতাল ক্যাম্পাসের কাছে পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের গুলির লড়াই।

মঙ্গলবার ভোরে দিল্লি এইম-এর সামনে পুলিশ এবং তিনজন দুষ্কৃতীর মধ্যে বন্দুকের লড়াই হয় বলে জানা গিয়েছে। দক্ষিণ দিল্লিতে অবস্থিত দেশের অন্যতম শ্রেষ্ঠ হাসপাতাল ক্যাম্পাসের কাছে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। গুলির লড়াইয়ের পর পুলিশ দুই যুবক ও এক কিশোরকে আটক করে। পুলিশের গুলিতে গুলিবিদ্ধ হয় এক বন্দুকবাজ। তার পায়ে গুলি লাগে। তিনজনকেই গ্রেপ্তার করা হয়। জখম বন্দুকবাজকে এইমস ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়।

জানা গিয়েছে, গোলাগুলির ঘটনাটি কড়া নিরাপত্তায় ঘেরা কিদওয়াই নগর এলাকায় ঘটেছে। নয়াদিল্লি এই এলাকায় সরকারের মন্ত্রীদের বাড়ি। মন্ত্রীদের বাড়ি থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরেই এই এনকাউন্টার হয়। দক্ষিণ দিল্লি পুলিশ জেলার ডেপুটি কমিশনার এনিটা মেরি জাইকার বলেন, 'মধ্যরাতে কোলতা মুবারকপুর থানার একটি পুলিশ দল কিদওয়াই নগর এলাকায় টহল দিচ্ছিল। তখন তারা একটি মোটরসাইকেলে তিনজন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পায়।' তিনি জানান, বাইক আরোহীদের থামাতে গেলে এনকাউন্টার শুরু হয়।

ডিসিপি বলেন, 'সন্দেহ হলে আমাদের কর্মীরা বাইক আরোহীদের থামতে সংকেত দেয়। কিন্তু মোটরসাইকেল চালক না থামিয়ে বাইকটি দ্রুত গতিতে চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমাদের কর্মীরা তাদের তাড়া করে এবং যখন তারা কিদওয়াই নগর পূর্ব অফিস ব্লকের কাছে পৌঁছায়, তখন পিলিয়ন আরোহী একটি বন্দুক বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষা করতে কনস্টেবল কুলদীপও গুলি চালায়। এর কারণে পিলিয়ন আরোহী তার ডান পায়ে গুলিবিদ্ধ হয়।' জানা গিয়েছে, ধৃতদের নাম অভি সৌরভ, গুরুদেব সিং। তৃতীয় জন নাবালক।

বন্ধ করুন