বাংলা নিউজ > ঘরে বাইরে > হাড়হিম করা ঘটনা, ভাড়াটিয়ার সঙ্গে বৌমার অবৈধ সম্পর্ক!পরপর চারজনকে খুন শ্বশুরের
বৌমার সঙ্গে ভাড়াটিয়ার অবৈধ সম্পর্ক সন্দেহ করে চারজনকে খুন শ্বশুরের (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
বৌমার সঙ্গে ভাড়াটিয়ার অবৈধ সম্পর্ক সন্দেহ করে চারজনকে খুন শ্বশুরের (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

হাড়হিম করা ঘটনা, ভাড়াটিয়ার সঙ্গে বৌমার অবৈধ সম্পর্ক!পরপর চারজনকে খুন শ্বশুরের

  • ওই ব্যক্তিরা সকলেই বাড়ির বিভিন্ন অংশে ঘুমোচ্ছিলেন।

বৌমার সঙ্গে ভাড়াটিয়ার অবৈধ সম্পর্ক রয়েছে এটা সন্দেহ করেই একজন অবসরপ্রাপ্ত সেনা জওয়ান পরপর চারজনকে খুন করেছে বলে অভিযোগ। পরে অভিযুক্ত ব্যক্তি পুলিশের কাছে আত্মসমর্পন করে। হরিয়ানার গুরুগ্রামের রাজেন্দ্র পার্কের সেক্টর ১০৫ এলাকার ঘটনা। ভাড়াটিয়া, তার স্ত্রী, শিশুসন্তান ও বৌমাকে ওই ব্যক্তি খুন করেছে বলে অভিযোগ। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ রাত ২টো থেকে ভোর ৫টার মধ্যে এই ঘটনা হয়েছে। মঙ্গলবার সকাল ৬টা নাগাদ ওই ব্যক্তি পুলিশের কাছে ধরা দেয়। ডেপুটি কমিশনার অফ পুলিশ দীপক সাহারান জানিয়েছেন, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে ওই ব্যক্তি বাড়ির সব দরজা ভেতর থেকে ছিটকিনি দিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

 ওই ব্যক্তিরা সকলেই বাড়ির বিভিন্ন অংশে ঘুমোচ্ছিলেন। সেই সময় ছুরি নিয়ে তিনি ঝাঁপিয়ে পড়েন। পুলিশ জানিয়েছে অভিযুক্ত ব্যক্তির নাম রাই সিং। তিনি রিয়েল এস্টেট ব্যবসার সঙ্গেও যুক্ত। স্ত্রী, সন্তান, বৌমাকে নিয়ে তিনি একটি তিনতলা বাড়িতে থাকতেন। পুলিশ জানিয়েছে ঘটনার সময় ওই ব্যক্তির স্ত্রী, ছেলে বাড়িতে উপস্থিত ছিলেন। তাদেরকেও পুলিশ জেরা করছে। পুলিশ জানিয়েছে, একজন নাবালককে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে খুনের ঘটনার কথা কবুল করেছে ওই ব্যক্তি।

প্রাথমিক তদন্তের পুলিশ জেনেছে ওই ব্যক্তি প্রথমে একতলায় শুয়ে থাকা সুনীতা যাদব নামে তার বৌমাকে খুন করে। এরপর দোতলায় উঠে গিয়ে ভাড়াটিয়ার ঘরে ধারলো অস্ত্র দিয়ে পরপর তিনজনকে খুন করে। তবে একজন নাবালক গুরুতর জখম অবস্থায় ঘরেই ছিল। প্রতিবেশীরা জানিয়েছেন, বৌমার সঙ্গে ভাড়াটিয়ার অবৈধ সম্পর্কের অভিযোগকে কেন্দ্র করে মানসিক অশান্তিতে ভুগছিলেন ওই ব্যক্তি।  

 

বন্ধ করুন