বাংলা নিউজ > ঘরে বাইরে > ওয়ার্ক ফ্রম হোম, মোটা মাইনে, তবুও বাইকে চেপে সোনার হার ছিনতাই করত MNC ম্যানেজার

ওয়ার্ক ফ্রম হোম, মোটা মাইনে, তবুও বাইকে চেপে সোনার হার ছিনতাই করত MNC ম্যানেজার

সোনার হার ছিনতাইয়ের অভিযোগ উঠেছে এক ম্য়ানেজারের বিরুদ্ধে। প্রতীকী ছবি 

সূত্রের খবর, ওই ব্যক্তি ওয়ার্ক ফ্রম হোম মোডে কাজ করতেন। এদিকে অফিস যেতে হত না তাকে। হাতে প্রচুর সময়। বাইকে চেপে ঘুরপাক খেতেন তিনি। এরপরই ছিনতাইয়ের কাজে নেমে পড়েন। বাইকে চেপে যাওয়ার সময়ই মহিলাদের হার ছিনতাই করে দ্রুত পালানোর কায়দা রপ্ত করে ফেলেছিল।

উত্তরপ্রদেশের আগ্রাতে ভয়াবহ ঘটনা। একটি মাল্টি ন্য়াশানাল কর্পোরেশনে হিউম্যান রিসোর্স ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন এক ব্যক্তি। হরিয়ানার গুরুগ্রামে কর্মরত ছিলেন তিনি। আর সেই ম্য়ানেজারই এবার ধরা পড়লেন বাইকে চেপে হার ছিনতাইয়ের অভিযোগে।  

এদিকে আগ্রা পুলিশের কাছে চেন ছিনতাইয়ের একাধিক অভিযোগ জমা পড়ছিল সম্প্রতি। কিন্তু এর পেছনে কে রয়েছে তা কিছুতেই বোঝা যাচ্ছিল না। তবে অবশেষে সেই অভিযুক্ত ছিনতাইবাজকে গ্রেফতার করল। ধৃতের নাম অভিষেক ওঝা। 

তবে মাইনে কিছু কম পেতেন না ওই ম্য়ানেজার। কিন্তু তারপরেও টাকার মোহ যেন কাটত না কিছুতেই। আসলে বিলাসবহুল জীবন যাপন করতেন তিনি। আর মাইনের টাকা দিয়ে সেই বিলাসী জীবন কাটানো সম্ভব নয়। তবে ওঝার বিরুদ্ধে আগে কোনও অপরাধের রেকর্ডও নেই। সেই ওঝাকেই গ্রেফতার করল পুলিশ।

তবে গ্রেফতারের পরে ওই ম্যানেজার অবশ্য় তার অপরাধের কথা স্বীকার করে নিয়েছে বলে খবর। আসলে তার বিলাসী জীবনের টাকা জোগাড়ের জন্য় সে এমন অপরাধের অন্ধগলিতে নেমে পড়েছিল। 

সূত্রের খবর, ওই ব্যক্তি ওয়ার্ক ফ্রম হোম মোডে কাজ করতেন। এদিকে অফিস যেতে হত না তাকে। হাতে প্রচুর সময়। বাইকে চেপে ঘুরপাক খেতেন তিনি। এরপরই ছিনতাইয়ের কাজে নেমে পড়েন। বাইকে চেপে যাওয়ার সময়ই মহিলাদের হার ছিনতাই করে দ্রুত পালানোর কায়দা রপ্ত করে ফেলেছিল। আর ছিনতাই করে যে সোনার হার সে পেত সেটা জুয়েলারি দোকানের মালিক সোনু ভার্মার কাছে বিক্রি করে দিত। এই করে মোটা টাকা আয় করছিল সে। কিন্তু পুলিশের কাছে ক্রমেই এই ছিনতাইয়ের অভিযোগ আসতে শুরু করে। এরপরই পুলিশ বিভিন্ন জায়গা থেকে খোঁজখবর শুরু করে। শেষ পর্যন্ত ওঝাকে গ্রেফতার করল পুলিশ। 

পুলিশ তার কাছ থেকে বাইক, ছিনতাই করা সোনার একাধিক হার, একটি তাজা গুলি বাজেয়াপ্ত করেছে। এদিকে ওই যুবকের বাবা পঞ্জাবে একটি ভালো কোম্পানিতে কাজ করেন। নিউ আগ্রা পুলিশ স্টেশনে তার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে একাধিক ছিনতাইয়ের কথা উল্লেখ করা হয়েছে। 

তবে মোটা মাইনে পাওয়া সত্ত্বেও তিনি কেন সোনার চেন ছিনতাই করতেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে সূত্রের খবর, আসলে বিলাসী জীবনের টাকা জোগাড়ের জন্য সে এই ছিনতাই শুরু করে দিয়েছিল। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা মহিলা সঞ্চালক মেনে নিতে পারেনি! তাই আমায় পাত্তা দিত না!কাদের দিকে আঙুল মন্দিরার? ‘তুমি আশে পাশে থাকলে’ থেকে সরলেন অঙ্গনা,পার্বতীর চরিত্রে ফিরছেন জলসার হিট নায়িকা প্রেম জীবনে তাড়াহুড়ো কাদের সম্পর্ক নষ্ট করতে পারে? দেখুন আজকের প্রেম রাশিফল খলিস্তানি ইস্যুর মধ্যে ট্রুডোর সঙ্গে 'শীতল' সাক্ষাৎ মোদীর! তাতে বোঝালেন অনেক কথা EURO Cup-৫ গোলদাতা!ইউরো কাপে স্কটল্যান্ডকে ৫-১ গোলে হারিয়ে যাত্রা শুরু জার্মানির ৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি?

T20 WC 2024

T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.