বাংলা নিউজ > ঘরে বাইরে > AIIMS-এর নির্মীয়মাণ ভবন থেকে পড়ে গিয়ে মৃত্যু চিকিৎসকের, দুর্ঘটনা না আত্মহত্যা, দানা বাঁধছে রহস্য
মৃতদেহের প্রতীকী ছবি।

AIIMS-এর নির্মীয়মাণ ভবন থেকে পড়ে গিয়ে মৃত্যু চিকিৎসকের, দুর্ঘটনা না আত্মহত্যা, দানা বাঁধছে রহস্য

  • এইমস-এর একটি নির্মীয়মাণ ভবনের সাত তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় সেই চিকিৎসকের। মৃত চিকিৎসকের নাম ডঃ ফাল্গু প্রতিম দাস। এই ঘটনার নেপথ্যে আসল কারণ কী, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

নির্মীয়মাণ ভবন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল গুয়াহাটি এইমস-এর এক চিকিৎসকের। ঘটনাটি বুধবার ঘটেছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, এইমস-এর একটি নির্মীয়মাণ ভবনের সাত তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় সেই চিকিৎসকের। মৃত চিকিৎসকের নাম ডঃ ফাল্গু প্রতিম দাস। এই ঘটনার নেপথ্যে আসল কারণ কী, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, বুধবার ভবনের কাজ চলছিল। সেই সময় নির্মাণ কর্মীরা আচমকা জোরে কিছু পড়ার আওয়াজ পান। তৎক্ষণাত ছুটে গিয়ে তাঁরা দেখতে পান যে ডঃ ফাল্গু প্রতিম দাস মাটিতে লুটিয়ে। সারা জায়গা রক্তে ভেসে যাচ্ছে। সঙ্গে সঙ্গে সেই চিকিৎসককে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনা প্রসঙ্গে একজন কর্মকর্তা বলেন, ‘প্রাথমিক তদন্ত অনুযায়ী, ডাক্তার ভবনের সপ্তম তলা থেকে পড়ে গিয়েছিলেন। এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা, আমরা তদন্তের পর জানা যাবে।’

যদিও গুয়াহাটি এইমস এখনও আনুষ্ঠানিকভাবে জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়নি। তবে গুয়াহাটি থেকে প্রায় ২৫.৫ কিলোমিটার দূরে চাংসারিতে অবস্থিত ইনস্টিটিউটে ক্লাস শুরু হয়ে গিয়েছে। এই আবহে পুলিশ ডঃ ফাল্গু দাসের পরিচিতদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে যে তিনি অবসাদে ভুগছিলেন কিনা।

বন্ধ করুন