বাংলা নিউজ > ঘরে বাইরে > নিজের বিয়েতে দেখা হল প্রাক্তনীর সঙ্গে! তিনিই কনের মা! ভিরমি খেলেন যুবক
নিজের বিয়েতে দেখা হল প্রাক্তনীর সঙ্গে! তিনিই কনের মা! ভিরমি খেলেন যুবক (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

নিজের বিয়েতে দেখা হল প্রাক্তনীর সঙ্গে! তিনিই কনের মা! ভিরমি খেলেন যুবক

কী কাণ্ড!

অল্প বয়স। সেই সময়ে রোমাঞ্চের হাতছানিতে বয়সে অনেক বড় মহিলার সঙ্গেও ডেটে গিয়েছিলেন এক যুবক। কিন্তু পরে অন্য এক প্রেমিকার মায়ের সঙ্গে পরিচয় হতেই যত বিপত্তি। সেই প্রাক্তন প্রেমিকাই তাঁর এখনকার প্রেমিকার মা! ঘটনাটি রেডিটে নিজেই শেয়ার করেছেন বছর ২১-এর ওই যুবক। তাঁর এই আজব অভিজ্ঞতার কথা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কীভাবে পরিচয়? নাম প্রকাশে অনিচ্ছুক ওই যুবক জানিয়েছেন, ১৯ বছর বয়স থেকে এক জিমে পার্সোনাল ট্রেনারের কাজ করেন তিনি। সেই সময়ে জিমে আসতেন তাঁর বর্তমান প্রেমিকার মা। বয়স প্রায় ৪০-এর কোঠায়। কিন্তু প্রেম কি আর সেসব বোঝে? অল্প সময়েই দু'জনে ঘনিষ্ঠ হয়ে যান।

কিন্তু বিভিন্ন কারণে সেই সম্পর্ক বেশি দূর এগোয়নি। সাময়িক 'ফ্লিং' হিসাবেই তা থেকে যায়। এরপরেই তাঁর পরিচয় হয় বর্তমান গার্লফ্রেন্ডের সঙ্গে। তাঁরই বয়সি। ফলে নতুন করে এক সম্পর্ক গড়ে ওঠে। জীবনের সেই অধ্যায় পেরিয়ে এসেছিলেন বলে ভেবেছিলাম, বলছেন যুবক।

কিন্তু চমক তখনও বাকি। গার্লফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক একটু নিবিড় হতেই সে তার মায়ের সঙ্গে আলাপ করাতে চায়। প্রেমিকার সেই আবদারে সায় দেন যুবক। একদিন প্রেমিকার বাড়িতে ডিনারে যোগ দিতে যান তিনি। সেই সময়েই যত গণ্ডগোল। গিয়ে দেখেন প্রেমিকার মা তাঁরই সেই প্রাক্তন প্রেমিকা! অর্থাত্ এক্স-গার্লফ্রেন্ডের মেয়ের সঙ্গে প্রেম করছেন তিনি।

তবে এখনও পর্যন্ত নতুন সম্পর্কে এর কোনও প্রভাব পড়েনি বলে জানিয়েছেন ওই যুবক। আগের প্রেমিকার সঙ্গে সম্পর্কের সময়ে সামাজিক চাপের সম্মুখীন হতেন। ফলে সেই সম্পর্ক টেকেনি। কিন্তু বিষয়টা দু'জনেই বেশ পরিণতমনষ্কভাবে নিয়েছেন। আগের সম্পর্কের জন্য বর্তমান প্রেম নষ্ট হবে না, আশাবাদী তিনি।

বন্ধ করুন