বাংলা নিউজ > ঘরে বাইরে > জিমেই আলাপ, নিজেকে হিন্দু বলে দাবি করে এক মহিলাকে বিয়ে ফয়জলের, পাকড়াও করল পুলিশ
ভুয়ো পরিচয় দিয়ে বিয়ে করার অভিযোগ। প্রতীকী ছবি (AP Photo) (AP)

জিমেই আলাপ, নিজেকে হিন্দু বলে দাবি করে এক মহিলাকে বিয়ে ফয়জলের, পাকড়াও করল পুলিশ

  • পুলিশ জানিয়েছে ওই মহিলা ধর্ষণের অভিযোগও এনেছেন। অস্বাভাবিক ধরনের যৌন অত্যাচার চালানো হত বলেও অভিযোগ করেছেন ওই মহিলা। এমনকী বাইরে বললে খুন করার হুমকি দেওয়া হত। ওই ব্যক্তির বিরুদ্ধে প্রতারণা, অস্বাভাবিক যৌন নির্যাতন, ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

লখনউতে ভয়াবহ প্রতারণার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে উঠেছে। ৩৯ বছর বয়সী এক ব্যক্তি নিজের পরিচয় গোপন করে নিজেকে হিন্দু বলে দাবি করে এক মহিলাকে বিয়ে করেছিলেন, ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ। পুলিশ ইতিমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। ওই মহিলা ফিটনেস ট্রেনিংয়ের জন্য গোমতীনগরের একটি সেন্টারে আসতেন। আর ওই সেন্টারটি চালাত ওই ব্যক্তি।

চিনহাট থানার ইনচার্জ তেজ বাহাদুর সিং জানিয়েছেন, অভিযুক্তের নাম ফয়জল আহমেদ। তিনি নিজেকে অথর্ব সিং বলে পরিচয় দিতেন। একটি মন্দিরে ওই মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। পরে মহিলাকে ধর্ম পরিবর্তন করার জন্য চাপ দিতে শুরু করেন।

পুলিশ জানিয়েছে ওই মহিলা ধর্ষণের অভিযোগও এনেছেন। অস্বাভাবিক ধরনের যৌন অত্যাচার চালানো হত বলেও অভিযোগ করেছেন ওই মহিলা। এমনকী বাইরে বললে খুন করার হুমকি দেওয়া হত। ওই ব্যক্তির বিরুদ্ধে প্রতারণা, অস্বাভাবিক যৌন নির্যাতন, ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

অন্যদিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে ধর্ষণের অভিযোগে ৩০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।  দেওরিয়ার চিনহাট থানা এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, ওই দুজনে একই সংস্থায় কাজ করতেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্তের নাম দিলীপ কুমার যাদব। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় ওই অভিযুক্তের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বন্ধ করুন