বাড়ি > ঘরে বাইরে > Happy Raksha Bandhan 2020: করোনায় আটকে বাড়িতে? এখান থেকে অনলাইনে অর্ডার দিয়ে ভাইবোনের বাড়ি পাঠান রাখি
অনলাইনেই পাঠিয়ে দিন রাখি (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অনলাইনেই পাঠিয়ে দিন রাখি (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

Happy Raksha Bandhan 2020: করোনায় আটকে বাড়িতে? এখান থেকে অনলাইনে অর্ডার দিয়ে ভাইবোনের বাড়ি পাঠান রাখি

  • কোথা থেকে রাখির অনলাইনে অর্ডার দেবেন, দেখে নিন।

করোনাভাইরাস আবহে অনেকেই রাখির সময় বাড়ি ফিরতে পারেননি। এই মুহূর্তে ভাইবোনের বাড়ি যাওয়া ঝুঁকিপূর্ণও। তাই ভিডিয়ো কলে ভাইবোনেদের রাখি শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। কিন্তু রাখি পাঠাতে না পারায় অনেকেরই আক্ষেপ থাকছে।

নিজের হাতে পরিয়ে দিতে না পারলেও সোজা প্রিয়জন বাড়িতেই রাখি পৌঁছে দিতে পারবেন। একইসঙ্গে পাঠাতে পারবেন উপহার। সেজন্য অনলাইনে অর্ডার দিলেই হবে। আর কোথা থেকে সেই অর্ডার দেবেন, দেখে নিন -

১) ফ্লিপকার্ট (Flipkart)

ফ্লিপকার্টে বিভিন্ন ধরনের রাখি কেনা যাচ্ছে। পাওয়া যাচ্ছে গিফটও। সেখান থেকেই যাবতীয় অর্ডার দিতে পারবেন।

ফ্লিপকার্টে রাখি কেনার জন্য এখানে ক্লিক করুন

২) অ্যামাজন (Amazon)

ই-কমার্স সাইট অ্যামাজনেও রাখি কিনতে পাওয়া যাচ্ছে। একইসঙ্গে কেনা যাবে রাখির উপহার। আর রাখি বন্ধন উৎসব হিসেবে ৭০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়ও দেওয়া হচ্ছে।

অ্যামাজনে রাখি কেনার জন্য এখানে ক্লিক করুন

৩) আর্চিস (Archies)

আর্চিসে বিভিন্ন ধরনের রাখির সম্ভার রয়েছে। সেখান থেকে অনলাইনে রাখি কেনা যাবে, ভাইবোনেদের উপহারও পাঠানো যাবে। শুধু দেশে নয়, বিদেশে ভাইবোনকেও উপহার পাঠাতে পারবেন। রাখি ও উপহারের বক্সও পাওয়া যাচ্ছে।

আর্চিসে রাখি কেনার জন্য এখানে ক্লিক করুন

৪) রাখি বাজার (Rakhi Bazaar)

দেশ-বিদেশ সর্বত্রই রাখির ডেলিভারি দিচ্ছে রাখি বাজার। রাখির সঙ্গে মিষ্টি, চকোলেট, শুকনো খাবার-সহ বিভিন্ন উপহারও কেনা যাচ্ছে। রাখি ও উপহারের বিশেষ বক্সও মিলছে। 

রাখি বাজার থেকে রাখি কেনার জন্য এখানে ক্লিক করুন

বন্ধ করুন