বাংলা নিউজ > ঘরে বাইরে > Hardik Patel New DP: গুজরাত ভোটের আগে হার্দিক প্যাটেলের নতুন ডিপিতে চমক! কোন রাজনৈতিক 'রঙ' নিয়ে জল্পনা?

Hardik Patel New DP: গুজরাত ভোটের আগে হার্দিক প্যাটেলের নতুন ডিপিতে চমক! কোন রাজনৈতিক 'রঙ' নিয়ে জল্পনা?

হার্দিক প্যাটেলের গতিবিধি নিয়ে জল্পনা।

হোয়াটসঅ্যাপ ডিপিতে নেই কোনও কংগ্রেস পার্টির চিহ্ন। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলের বায়োতেও কংগ্রেস নেতার পরিচয় সরিয়ে দিয়েছেন হার্দিক। এছাড়াও তিনি নিজেকে সেখানে গর্বিত ভারতবাসী, সামাজিক-রাজনৈতিক কর্মচারি, মানবিকতায় বিশ্বাসী বলে পরিচিতি দিচ্ছেন। গোটা পরিচয় পর্বে কংগ্রেসের উল্লেখ কোথাও নেই।

বছরের শেষ দিকে রয়েছে গুজরাত বিধানসভা নির্বাচন। আর তার আগে বিভিন্ন রাজনৈতিক মহল নিজেদের মতো করে কোমর কষতে শুরু করে দিয়েছে। এদিকে, গুজরাতের ভূমিপুত্র তথা সেখানের দাপুটে তরুণ তুর্কী কংগ্রেস নেতা হার্দিক প্যাটেলের নতুন ডিসপ্লে পিকচার ঘিরে শুরু হয়েছে জল্পনা। হোয়াটস অ্যাপে হার্দিক যে সদ্য ছবিটি লাগিয়েছেন, তাতে এই ঘোর বিজেপি নেতাকে দেখা গিয়েছে গেরুয়া রঙের চাদর গলায় রাখতে। আর তা ঘিরেই শুরু হয়েছে জল্পনা।

হোয়াটসঅ্যাপ ডিপিতে নেই কোনও কংগ্রেস পার্টির চিহ্ন। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলের বায়োতেও কংগ্রেস নেতার পরিচয় সরিয়ে দিয়েছেন হার্দিক। এছাড়াও তিনি নিজেকে সেখানে গর্বিত ভারতবাসী, সামাজিক-রাজনৈতিক কর্মচারি, মানবিকতায় বিশ্বাসী বলে পরিচিতি দিচ্ছেন। গোটা পরিচয় পর্বে কংগ্রেসের উল্লেখ কোথাও নেই। তবে গুজরাতের এই পাতিদার নেতা নিজের পাতিদার সম্প্রদায়ের থেকে উঠে আসার পরিচিতিটুকু রেখেছেন সোশ্যাল মিডিয়ায়। জল্পনা উঠছে যে, তাহলে কি , হার্দিক প্যাটেল কংগ্রেস ছেড়ে এবার বিজেপিমুখী হয়ে উঠছেন? একটি সাম্প্রতিক ইন্টারভিউতে হার্দিক প্যাটেল বলেছেন, যে কংগ্রেসের নেতারাই চান না যে তিনি কংগ্রেসে থাকুন। তিনি বলেন, গুজরাতে ভোট রয়েছে, তবে তা নিয়ে কংগ্রেসের কোনও তোড়জোর নেই। আরও পড়ুন-প্রযুক্তি নগরীতে ছাগল প্রতিপালন করে দুধের ব্যবসা আইটি কর্মীর! ‘সুখী’ জীবন একনজরে

হার্দিকের বক্তব্য কংগ্রেস নেতাদের নিয়ে তিনি নিজের বক্তব্য জানিয়ে রাখলেও, তাতে লাভের লাভ হয়নি। এমনকি তিনি রাহুল গান্ধীর দ্বারস্থ হলেও, কোনও বক্তব্য উঠে আসেনি রাহুলের তরফ থেকে। একধাপ এগিয়ে কয়েকদিন আগে তিনি নিজেকে রামভক্ত বলেও তুলে ধরেন। এমনকি তিনি বলেন, কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নিয়ে বিজেপি বড়সড় পদক্ষেপ করেছে। এরপর থেকে জল্পনা আরও তুঙ্গে উঠেছে।

 

বন্ধ করুন