বাংলা নিউজ > ঘরে বাইরে > Harry and Meghan: বিপজ্জনক ‘গাড়ি ধাওয়া’ কাণ্ডের কবলে হ্যারি! সঙ্গে ছিলেন স্ত্রী মেগানও, কী ঘটেছে?

Harry and Meghan: বিপজ্জনক ‘গাড়ি ধাওয়া’ কাণ্ডের কবলে হ্যারি! সঙ্গে ছিলেন স্ত্রী মেগানও, কী ঘটেছে?

হ্যারি ও মেগান REUTERS/Andrew Kelly/File Photo (REUTERS)

 এক পুরস্করা বিতরণী অনুষ্ঠানে তাঁরা যান। সেই অনুষ্ঠান থেকে ফেরার পথে তাঁদের ধাওয়া করে মিডিয়ার গাড়ি। এদিকে, জানা গেল, গাড়ি ধাওয়া করার ঘটনায় খবই বিপজ্জনক পরিস্থিতির দিকে সদ্য যাচ্ছিলেন প্রিন্স হ্যারি। গাড়িতে তখন তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী মেগান।

 ইংল্যান্ডের তৃতীয় রাজা চার্লসের রাজ্যাভিষেকের পর প্রথমবার জনসমক্ষে আসেন প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান। এক পুরস্করা বিতরণী অনুষ্ঠানে তাঁরা যান। সেই অনুষ্ঠান থেকে ফেরার পথে তাঁদের ধাওয়া করে পাপারাজ্জিদের গাড়ি। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

 ১৯৯৭ সালে ৩১ অগস্টও রাস্তায় গাড়ি ধাওয়া করার জেরেই দুর্ঘটনার কবলে পড়েছিল হ্যারির মা তথা ইংল্যান্ডের তৎকালীন যুবরানি ডায়নার গাড়ি। সঙ্গে ছিলেন তাঁর বন্ধু ডোডি। এদিকে, জানা গেল, গাড়ি ধাওয়া করার ঘটনায় খবই বিপজ্জনক পরিস্থিতির দিকে সদ্য যাচ্ছিলেন প্রিন্স হ্যারি। গাড়িতে তখন তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী মেগান। এর আগে বহুবার , রাজ পরিবারে পাপারাজ্জিদের অতিরিক্ত অনধিকার প্রবেশের অভিযোগ তোলেন হ্যারি। তিনি এই ঘটনাকে তাঁর মায়ের মৃত্যপর কারণ বলেও দায়ী করেছেন।

( মঞ্চে মুখ্যমন্ত্রী, ডায়াসের দিকে অসুস্থ সন্তানকে ছুড়ে ফেললেন বাবা! শিবরাজের জনসভায় প্রকাশ্যে এল করুণ কাহিনি)

( ‘মোটা চামড়ার হতে হবে’, মানহানি মামলায় গম্ভীরকে পরামর্শ কোর্টের)

১৯৯৭ সালের প্যারিস ও ২০২৩ সালের মার্কিন যুক্তরাষ্ট্রের ঘটনা, দুটিতেই ছিল পাপারাজ্জিদের প্রভাব। ডায়নার গাড়িকেও সেদিন ধাওয়া করে পাপারাজ্জিদের গাড়ি। কার্যত একই পরিস্থিতি তৈরি হয়, হ্যারি, মেগানদের সঙ্গে। অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পান হ্যারিরা। তবে ডায়না ও ডোডিরে সেদিনের সেই অভিশপ্ত রাতের দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছিল। উল্লেখ্য, মেগানের সঙ্গে বিয়ের পর রাজ পরিবারের দায়িত্ব থেকে অব্যহতি নিয়েছেন হ্যারি। এদিকে, এই ঘটনা ঘিরে ডিউক অফ সাসেক্সের মুখপাত্র জানিয়েছেন, ‘গত রাতে ডিউক, ও ডাচেস অফ সাসেক্স এবং মিস র়্যাগল্যান্ড এক বিপজ্জনক গাড়ি ধাওয়া কাণ্ডের কবলে পড়েন যেখানে খুব আগ্রাসী সাংবাদিকরা তাঁদের ধাওয়া করেন।’  জানানো হয়েছে, এই ঘটনা টানা ২ ঘণ্টা ধরে চলে। রুদ্ধশ্বাস পরিস্থিতির মধ্যে বহুবার ধাক্কা লাগতে লাগতেও লাগেনি, গাড়ি কখনও ফুটপাথেও উঠে যায় , কখনও আবার নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট ঘটনা নিয়ে সরব হয়। সব মিলিয়ে আমেরিকার বুকে ভয়াবহ গাড়ি ধাওয়া কাণ্ড ২ ঘণ্টা ধরে চলে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, বিয়ের মোট বাজেট কত তাহলে? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED অধিগ্রহণের পর 'চিংস'-র কয়েক হাজার ডিস্ট্রিবিউটার ছাঁটাই করল টাটারা! বারাণসীর নমো ঘাট থেকে মোদী বিরোধী ভোট প্রচার! সত্যিই কি এটা রণবীর সিং? সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল মাতাল আইটি কর্মীর কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু! গালে গাল ঠেকিয়ে ছবি পোস্ট, ‘আমার সবকিছু..’, রাহুলের জন্মদিনে আর কী বললেন আথিয়া ভেড়ি দখলের চেষ্টার অভিযোগ, বাধা দিতে গিয়ে আক্রান্ত BJP প্রার্থী জগন্নাথ সরকার

Latest IPL News

সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.