বাংলা নিউজ > ঘরে বাইরে > গভীর রাতে প্রতিবেশী মহিলার পা ছুঁয়েছিলেন যুবক,কারাদন্ডের নির্দেশ বহাল রাখল আদালত
কারাদন্ডের নির্দেশ বহাল রাখল আদালত। প্রতীকী ছবি (Shutterstock) (HT_PRINT)
কারাদন্ডের নির্দেশ বহাল রাখল আদালত। প্রতীকী ছবি (Shutterstock) (HT_PRINT)

গভীর রাতে প্রতিবেশী মহিলার পা ছুঁয়েছিলেন যুবক,কারাদন্ডের নির্দেশ বহাল রাখল আদালত

  • পরমেশ্বরের আইনজীবী উল্লেখ করেন, ওই মহিলার স্বামী রাতে বাড়িতে ছিলেন না। সেই রাতে ঘরে খিলও দেওয়া হয়নি।

গভীর রাতে ঘরে ঢুকে প্রতিবেশী মহিলার পায়ে হাত রেখেছিল এক যুবক। তার ১ বছরের কারাদন্ডের নির্দেশ বহাল রাখল বোম্বে হাই কোর্ট। গভীর রাতে মহিলার শ্লীলতাহানির চেষ্টা হয়েছিল বলে অভিযোগ উঠেছিল ৩৬ বছর বয়সী ওই ব্যক্তির বিরুদ্ধে। সূত্রের খবর ২০১৪ সালের ৪ঠা জুলাই রাত ১১টা নাগাদ ওই মহিলা বুঝতে পারেন কেউ তার পায়ে হাত দিচ্ছে। আচমকাই ঘুম ভেঙে যায় তাঁর। এরপর তিনি দেখতে পান প্রতিবেশী পরমেশ্বর ধাগে তাঁর খাটিয়ায় বসে রয়েছেন। এরপরই চিৎকার শুরু করে দেন তিনি। প্রতিবেশীরাও জড়ো হয়ে যায়। পরদিন সকালে ওই মহিলা পরমেশ্বরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। 

এরপর নিম্ন আদালতে তাকে ১ বছরের কারাদন্ডের নির্দেশ দেওয়া হয়। পরে হাইকোর্টের দ্বারস্থ হন ওই ব্যক্তি। এদিকে হাইকোর্টের শুনানিতে পরমেশ্বরের আইনজীবী উল্লেখ করেন, ওই মহিলার স্বামী রাতে বাড়িতে ছিলেন না। সেই রাতে ঘরে খিলও দেওয়া হয়নি। এসব থেকেই বোঝা যাচ্ছে মহিলার সম্মতিতেই ওই যুবক ঘরে ঢুকেছিলেন। মহিলার পা ছোঁয়া মানে কোনও যৌন তাড়না ছিল না যুবকের।

তবে বিচারপতি জানিয়েছেন, মহিলা পা ছুঁয়ে গভীর রাতে বসেছিলেন যুবক। এটা যৌনতার উদ্দ্যেশে বলেই মনে হয়েছে। না হলে অত রাতে কোনও মহিলার বাড়িতে যাওয়ার অন্য কোনও অভিপ্রায় থাকতে পারে না। তাছাড়া অত রাতে সম্মতি ছাড়া কোনও মহিলার শরীরের কোনও অঙ্গ স্পর্শ করা সেটা শ্লীলতাহানির পর্যায়েই পড়ে।

 

বন্ধ করুন