বাড়ি > ঘরে বাইরে > অ্যাম্বুল্যান্সে মহিলার সঙ্গে ফস্টিনষ্টি, চাকরি থেকে ছাঁটাই স্বাস্থ্যকর্মী
সরকারি অ্যাম্বুল্যান্সের ভিতরে এক মহিলার সঙ্গে স্বাস্থ্যকর্মীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।
সরকারি অ্যাম্বুল্যান্সের ভিতরে এক মহিলার সঙ্গে স্বাস্থ্যকর্মীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

অ্যাম্বুল্যান্সে মহিলার সঙ্গে ফস্টিনষ্টি, চাকরি থেকে ছাঁটাই স্বাস্থ্যকর্মী

  • সরকারি অ্যাম্বুল্যান্সের ভিতরে এক মহিলার সঙ্গে স্বাস্থ্যকর্মীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

অ্যাম্বুল্যান্সের ভিতরে মহিলার সঙ্গে ফস্টিনষ্টি করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জেরে চাকরি খোয়ালেন স্বাস্থ্যকর্মী। ঘটনায় তিন অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর দায়েরের ব্যবস্থা করছে প্রশাসন।

সম্প্রতি উত্তর প্রদেশ জেলার সরকারি অ্যাম্বুল্যান্সের ভিতরে এক মহিলার সঙ্গে স্বাস্থ্যকর্মীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। বিষয়টি জানিয়ে ঊর্ধ্বতন মহলের কাছে অভিযোগ জানান আরটিআই অধিকর্তা দানিশ খাঁ। 

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা ভিডিয়োটি সংবাদমাধ্যমের নজরে পড়ায় তা খবরের শিরোনামে জায়গা পায়। তাই নিয়ে রাজ্যজুড়ে হইচই শুরু হয়। পরিস্থিতি দেখে টনক নড়ে স্বাস্থ্য বিভাগের। জেলাশাসকের নির্দেশে অভিযুক্ত অ্যাম্বুল্যান্স কর্মীকে কাজ থেকে অব্যাহতি দিয়েছে স্বাস্থ্য দফতর। 

প্রধান চিকিৎসা অধিকর্তা সুবোধ কুমার শর্মা জানিয়েছেন, ওই কর্মীকে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হয়েছিল। তবে সরাসরি তাঁর সঙ্গে নয়,হাসপাতালের সঙ্গে চুক্তি হয়েছিল কর্মী সরবরাহকারী সংস্থার। সেই চুক্তিতে উল্লিখিত শর্ম মেনেই অভিযুক্ত হরিপাল সিং নামে ওই কর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

অন্য দিকে আরটিআই অধিকর্তা দানিশ খাঁ জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য দফতর। বর্তমানে তার প্রস্তুতি চলেছে।

বন্ধ করুন