বাংলা নিউজ > ঘরে বাইরে > Heart Attack During Sex: লজে নার্স গার্লফ্রেন্ডের সঙ্গে সেক্সের সময় হার্ট অ্যাটাক, মৃত্যু যুবকের

Heart Attack During Sex: লজে নার্স গার্লফ্রেন্ডের সঙ্গে সেক্সের সময় হার্ট অ্যাটাক, মৃত্যু যুবকের

লজে নার্স গার্লফ্রেন্ডের সঙ্গে সেক্সের সময় হার্ট অ্যাটাক, মৃত্য়ু যুবকের। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Heart Attack During Sex: ফেসবুকে দু'জনের আলাপ হয়েছিল। যুবতীর মায়ের কাছে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন যুবক। তারইমধ্যে গত রবিবার বিকেলে একটি লজে আসেন যুবক এবং যুবতী। লজে দু'জনে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। কিন্তু আধ ঘণ্টা পরে আচমকা যুবকের সংজ্ঞা হারিয়ে যায়।

লজে গার্লফ্রেন্ডের সঙ্গে সেক্স করার সময় মৃত্যু হল এক যুবকের। ময়নাতদন্তের রিপোর্টে প্রাথমিকভাবে ইঙ্গিত, সেক্সের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি নাগপুরের সাওনেরের।

নাগপুরের ওই যুবক (২৮ বছর) গাড়ি চালাতেন। বছরতিনেক ধরে মধ্যপ্রদেশের বাসিন্দা এক নার্সের (২৩ বছর) সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। ফেসবুকে দু'জনের আলাপ হয়েছিল। যুবতীর মায়ের কাছে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন যুবক। তারইমধ্যে গত রবিবার বিকেল চারটে নাগাদ নাগপুরের সাওনেরের একটি লজে আসেন যুবক এবং যুবতী। লজে দু'জনে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। কিন্তু আধ ঘণ্টা পরে আচমকা জ্ঞান হারিয়ে যায় যুবকের। লজ কর্তৃপক্ষকে খবর দেন যুবতী। দ্রুত যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: মেয়েরা প্রায়ই সেক্সের পর এই ভুলগুলো করে থাকে, আপনিও এগুলো করেন নাকি?

পুলিশ জানিয়েছে, পরিবারের তরফে দাবি করা হয়েছে যে কয়েকদিন ধরে জ্বর ছিল যুবকের। ঘটনার দিন যে তিনি কোনওরকম মাদক সেবন করেছিলেন, তেমন কোনও প্রমাণ মেলেনি। তাঁর কাছে কোনও মাদক বা মাদক খাওয়ার জিনিস পাওয়া যায়নি। যুবতীও দাবি করেছেন, তাঁর সামনে যুবককে কিছু খেতে দেখেননি।

আরও পড়ুন: শারীরিক সম্পর্কের সময় নারকেল তেল ব্যবহার করা কি নিরাপদ? আসুন জেনে নেওয়া যাক

তারইমধ্যে পুলিশের হাতে ময়নাতন্তের প্রাথমিক রিপোর্ট এসেছে। তাতে হৃদরোগের ইঙ্গিত দেওয়া হয়েছে। আরও পরীক্ষার জন্য যুবকের ভিসেরা এবং রক্তের নমুনা পাঠানো হয়েছে। সাওনের থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। বিশেষজ্ঞদের মতে, শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সময় হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা অস্বাভাবিক কিছু নয়। তবে তা বিরল।

বন্ধ করুন