বাংলা নিউজ > ঘরে বাইরে > Heart Break Insurance: প্রেমিকার সঙ্গে লগ্নি ছিল 'হার্টব্রেক ইনশিওরেন্স'-এ, ব্রেক আপের পর যুবকের পকেটে বিপুল টাকা

Heart Break Insurance: প্রেমিকার সঙ্গে লগ্নি ছিল 'হার্টব্রেক ইনশিওরেন্স'-এ, ব্রেক আপের পর যুবকের পকেটে বিপুল টাকা

ব্রেক আপ।

সদ্য ‘হার্টব্রেক ইশিওরেন্স ফান্ড’ এ প্রতি মাসে এক ব্যক্তি ও তাঁর গার্লফ্রেন্ড, দুজনে মিলে রাখতেন ৫০০ টাকা করে। এরপর , ওই ব্যক্তির গার্লফ্রেন্ড প্রেমে প্রতারণা করতেই, ভেঙে যায় সম্পর্ক। হয় ব্রেক আপ, চলে হার্টব্রেক। যেহেতু প্রেমিকা প্রতারণা করেছেন, তাই প্রেমিক পেয়ে গেলেন বীমার টাকা! ঘটনা জনৈক প্রতীক আরিয়ানের।

এই বাজারে ২৫ হাজার টাকা কি মুখের কথা! তাও আবার ব্রেক আপের দুঃখের মধ্যে। একদিকে গার্লফ্রেন্ড ছেড়ে যাওয়ার দুঃখ, মন খারাপ, তবে তারই মাঝে এক সঙ্গে এত্ত টাকা। এই টাকা হাসিল হয়েছে এক বীমার হাত ধরে।

সদ্য ‘হার্টব্রেক ইশিওরেন্স ফান্ড’ এ প্রতি মাসে এক ব্যক্তি ও তাঁর গার্লফ্রেন্ড, দুজনে মিলে রাখতেন ৫০০ টাকা করে। এরপর , ওই ব্যক্তির গার্লফ্রেন্ড প্রেমে প্রতারণা করতেই, ভেঙে যায় সম্পর্ক। হয় ব্রেক আপ, চলে হার্টব্রেক। যেহেতু প্রেমিকা প্রতারণা করেছেন, তাই প্রেমিক পেয়ে গেলেন বীমার টাকা! ঘটনা জনৈক প্রতীক আরিয়ানের। প্রতি মাসে 'হার্ট ব্রেক ইনশিওরেন্স' নামে নিজেরাই একটি বীমার পথ ধরেন। এই বীমা কোনও সংস্থার নয়। বরং নিজেরা একটি জয়েন্ট অ্যাকাউন্টে টাকা রেখে এমন বীমা চালু করেছিলেন। শর্ত ছিল, প্রেম যে আগে ভাঙবে, সে এই টাকার অংশ থেকে বঞ্চিত হবে। অর্থাৎ যে প্রতারিত হবে, সেই পাবে টাকা।

প্রসঙ্গত, যেমনভাবে মৃত্যুর পর বীমার শর্ত অনুযায়ী, বীমাকারীর কাছে যায় টাকা। তেমনই প্রেমের মৃত্যুর পর সেই টাকা যাবে প্রতারণার শিকার হওয়া ব্যক্তির কাছে। এমন শর্ত নিয়েই ‘হার্ট ব্রেক ইনশিওরেন্স ফান্ড’ গড়া হয়েছে। প্রতীক আরিয়ান ফেসবুকে লিখছেন, ‘আমি ২৫ হাজার টাকা পেয়েছি, কারণ আমার গার্লফ্রেন্ড আমায় প্রতারণা করেছে। আমাদের সম্পর্ক যখন শুরু হয়েছিল, তখন আমরা প্রতি মাসে ৫০০ টাকা করে বিনিয়োগ করতাম জয়েন্ট অ্যাকাউন্টে। আর একটি শর্ত লাগু করেছিলাম, যে আগে প্রতারিত হবে, সে এই বিনিয়োগের টাকা পাবেন। এটাই হল হার্টব্রেক ইনশিওরেন্স।’ (খোদ উপমুখ্যমন্ত্রীর স্ত্রী অমৃতাকে কোটি টাকার ঘুষের প্রস্তাব! নজরে ডিজাইনার)

একটি মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে এই টুইটটি ভাইরাল হয়ে গিয়েছে। এই টুইট এই মুহূর্তে ২.৯৮ লাখ গুণ দেখেছেন অনেকে। এদিকে, নেটিজেনরা এই হার্টব্রেক ইনশিওরেন্স ফান্ডের হাত ধরে খুব খুশি। এদিকে, অনেকেই মশকরার ছলে বলছেন, এমন এক বীমায় লগ্নি করলে সহজে অনেকেই লাভবান হতে পারেন।

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে! দুম পটাশ পৃথ্বী! কাকা অনন্তের বিয়েতে আকাশ-শ্লোকা পুত্র পড়ে গেল এভাবে, দেখুন

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.