বাংলা নিউজ > ঘরে বাইরে > এত্ত গরম! গাড়ির বনেটের উপর রুটি বানালেন মহিলা, ভাইরাল ভিডিয়ো
তৈরি হচ্ছে রুটি। উনুন ছাড়াই। ছবি: টুইটার (Twitter)
তৈরি হচ্ছে রুটি। উনুন ছাড়াই। ছবি: টুইটার (Twitter)

এত্ত গরম! গাড়ির বনেটের উপর রুটি বানালেন মহিলা, ভাইরাল ভিডিয়ো

  • টুইটার ব্যবহারকারী নীলমাধব পান্ডা লিখেছেন, 'আমার শহর সোনাপুরের দৃশ্য। এত গরম যে গাড়ির বনেটেও রুটি তৈরি হয়ে যাবে।'

প্রচণ্ড গরম। তাপপ্রবাহের চলছে দেশের অনেক অংশে। ৪০ ডিগ্রি সেলসিয়াস কোনও ব্যাপারই নয়। বাদ নেই ওড়িশাও। সূর্যের তাপে ছাড়খার জগন্নাথের দেশ। এত বেশি তাপ যে উনুন ছাড়াই রান্না হয়ে যাবে। আজ্ঞে হ্যাঁ, এমনই ব্যাপার। ওড়িশার সোনেপুরে এক মহিলা গাড়ির বনেটেই রুটি বানিয়ে ফেললেন। ক্যামেরাবন্দি হল সেই ভিডিয়ো।

টুইটার ব্যবহারকারী নীলমাধব পান্ডা ভিডিয়োটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'আমার শহর সোনাপুরের দৃশ্য। এত গরম যে গাড়ির বনেটেও রুটি তৈরি হয়ে যাবে।' আরও পড়ুন: Realme Narzo 50A Prime : বাজারে নতুন ফোন, জানুন দাম এবং ফিচার্স

মণিপুরের 'জলবায়ু কর্মী' লিসিপ্রিয়া কাঙ্গুজাম ভিডিয়োটিতে কমেন্ট করেছেন। প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, 'অভিনন্দন ভারত! অবশেষে আমরা গাড়ির বনেটেই রুটি বানাতে পারছি।'

ওড়িশার তাপপ্রবাহ

ওড়িশায় তীব্র তাপপ্রবাহ পরিস্থিতি। স্কুল-কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে। মঙ্গলবার আবহাওয়া অধিদফতরের (IMD) মহাপরিচালক মৃত্যুঞ্জয় মহাপাত্র বলেন, আগামী পাঁচ দিন ওড়িশার মানুষের এই চরম তাপমাত্রা থেকে কোনও নিস্তার মিলবে না।

উত্তর-পশ্চিমাঞ্চলীয় শুষ্ক বায়ু এবং উচ্চ সৌর দ্রবণের কারণে আগামী তিন দিনের মধ্যে অভ্যন্তরীণ ওড়িশার অনেক জায়গায় তাপমাত্রা ৩-৫ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, জানিয়েছে হাওয়া অফিস।

বন্ধ করুন