বাংলা নিউজ > ঘরে বাইরে > Heeraben Health Update: কেমন আছেন প্রধানমন্ত্রীর মা? আরোগ্য কামনায় রাহুল গান্ধী

Heeraben Health Update: কেমন আছেন প্রধানমন্ত্রীর মা? আরোগ্য কামনায় রাহুল গান্ধী

মায়ের সঙ্গে প্রধানমন্ত্রী। ফাইল ছবি (ANI Photo)

হীরাবেনের স্বাস্থ্যের ব্যাপারে চিকিৎসকদের টিম সবসময় নজর রাখছেন। কোথাও যাতে কোনও সমস্যা না হয় সেটা দেখা হচ্ছে। তবে প্রধানমন্ত্রীর মায়ের শারীরিক পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল রয়েছে।

মায়ের অসুস্থতার খবরে শুনেই বুধবার বিকালে দ্রুত দিল্লি থেকে আমেদাবাদে চলে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হাসপাতালে এসে মাকে দেখে যান তিনি। কেমন আছেন প্রধানমন্ত্রীর মা হীরাবেন মোদী?

প্রধানমন্ত্রীর দাদা সোমভাই মোদী বৃহস্পতিবার জানিয়েছেন মায়ের অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। তিনি হাত পা নাড়াতে পারছেন। তিনি হাত নেড়ে জানিয়েছেন, তিনি বসতে চান।

সূত্রের খবর, সিটি স্ক্য়ান ও এমআরআই রিপোর্ট দেখে তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

ইউএন মেহেতা ইনস্টিটিউট অফ কার্ডিওলজি অ্য়ান্ড রিসার্চ সেন্টারে বুধবার সকালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তাঁর শারীরিক কিছু সমস্যা ছিল। বুধবার হাসপাতালের তরফে বলা হয়েছিল তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে।

এদিকে বুধবারই হাসপাতালে মাকে দেখতে গিয়েছিলেন মোদী। এক ঘণ্টারও বেশি সময় তিনি হাসপাতালে ছিলেন। চিকিৎসকদের সঙ্গেও তিনি কথাবার্তা বলেন। এই হাসপাতালটিকে সরকার অর্থ সহায়তা করে। সিভিল হাসপাতাল চত্বরেই রয়েছে এই হাসপাতালটি। সেখানেই ভর্তি করা হয়েছে প্রধানমন্ত্রীর মাকে।

গান্ধীনগরে প্রধানমন্ত্রীর ভাই পঙ্কজ মোদীর সঙ্গে থাকেন মা হীরাবেন মোদী। মোটামুটি ভাবে গুজরাটে গেলেই গ্রামে গিয়ে মায়ের সঙ্গে দেখা করেন প্রধানমন্ত্রী। সেই মা আজ অসুস্থ। খবর পেয়েই মাকে দেখতে তিনি ছুটে যান হাসপাতালে।

এদিকে বুধবার হাসপাতাল থেকে একটি স্বাস্থ্য সংক্রান্ত বুলেটিন প্রকাশ করা হয়েছিল। হীরাবেনের স্বাস্থ্যের ব্যাপারে চিকিৎসকদের টিম সবসময় নজর রাখছেন। কোথাও যাতে কোনও সমস্যা না হয় সেটা দেখা হচ্ছে। তবে প্রধানমন্ত্রীর মায়ের শারীরিক পরিস্থিতি বর্তমানে স্থিতিশীল রয়েছে। এমনটাই জানানো হয়েছিল বুলেটিনে।এতে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে বিভিন্ন মহলে। অনেকেই তাঁর সম্পর্কে খোঁজখবর নিচ্ছেন।

রাজনীতির পরিচিত বৃত্তে না থাকলেও ভারতবাসীর কাছে হীরাবেন মোদী বেশ পরিচিত নাম। প্রধানমন্ত্রীর সঙ্গে একাধিক ছবি রয়েছে তাঁর। বার বার মায়ের কাছে আশীর্বাদ নিতে ছুটে যান মোদী। ৯৯ পেরিয়ে গিয়েছেন মা হীরাবেন। স্বাভাবিকভাবেই তাঁর স্বাস্থ্য নিয়ে অনেকেই উদ্বেগের মধ্যে রয়েছেন।

তাঁর শারীরিক পরিস্থিতির দ্রুত উন্নতির জন্য প্রার্থনা জানিয়েছেন কংগ্রেস প্রেসিডেন্ট মল্লিকার্জুন খাড়গে ও কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাহুল গান্ধী টুইট করে লিখেছেন, মা ও সন্তানের মধ্যে ভালোবাসার যে সম্পর্ক তা অসীম। মোদীজি এই কঠিন সময়ে আমার ভালোবাসা ও সমর্থন আপনার প্রতি রইল। আমি প্রার্থনা করি মা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.