বাংলা নিউজ > ঘরে বাইরে > সবার মতোই ইচ্ছা ভাইরাল হওয়ার, ক্যামেরা রেখেই Vlogging শুরু করল ভাল্লুক!
ছবি : টুইটার  (Twitter)
ছবি : টুইটার  (Twitter)

সবার মতোই ইচ্ছা ভাইরাল হওয়ার, ক্যামেরা রেখেই Vlogging শুরু করল ভাল্লুক!

দেখা যাচ্ছে, থাবার চাপে ক্যামেরাটি অন করে ফেলেছিল এক মস্ত বড় ভাল্লুক। সেটির নিয়ে যেন রীতিমতো ভ্লগও করে ফেলেছে বন্য প্রাণীটি।

জঙ্গলের মেঝেতে সাধের GoPro অ্যাকশন ক্যামেরা ফেলে এসেছিলেন এক ব্যক্তি। পরে অন্য একজন খুঁজে পেলেন সেটি। কিন্তু তার মধ্যেই মিলল আজব ভিডিয়ো! দেখা যাচ্ছে, থাবার চাপে ক্যামেরাটি অন করে ফেলেছিল এক মস্ত বড় ভাল্লুক। সেটির নিয়ে যেন রীতিমতো ভ্লগও করে ফেলেছে বন্য প্রাণীটি।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইওমিং পর্বতমালা এলাকার। সেখানে ট্রেকিংয়ের সময়ে বরফের মধ্যে থেকে একটি গো-প্রো ক্যামেরা পান এক ব্যক্তি।

'ক্যামেরাটা দেখেই মনে হল কেউ ভুল করে ফেলে গিয়েছেন হয়তো। স্বাভাবিকভাবেই ব্যাটারি নেই। বাড়ি ফিরে চার্জে বসালাম।' ক্যামেরা চার্জ হওয়ার পর সেটি অন করেন ওই ব্যক্তি। এরপরেই দেখা যায় একটি ভিডিয়োতে ক্যামেরার সামনেই এক ভাল্লুক। বোঝাই যাচ্ছে কোনওভাবে ক্যামেরাটি নিয়ে নাড়াচাড়া করতে গিয়ে সেটি অন করে ফেলেছে সে। এরপর ক্যামেরাটা নিয়ে রীতিমতো খতিয়ে দেখতে দেখা যায় তাকে। পুরোটাই রেকর্ড হয়।

এর আগের শেষ ভিডিয়ো প্রায় ৪ মাস আগের। অর্থাত্ ৪ মাস ধরে জঙ্গলেই পড়ে ছিল সেটি। তারপরেই তা চোখে পড়ে ভাল্লুক বাবাজির।

ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিয়ো:

গো-প্রো বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যাকশন ক্যামেরা। দুর্দান্ত ছবি, ছোট আকৃতি এবং অসাধারণ টেকসই ও ওয়াটারপ্রুফ হয় এই ক্যামেরাগুলি। সেই কারণেই জঙ্গলে মাসের পর মাস ঠিকঠাক থাকা খুবই স্বাভাবিক ব্যাপার।

বন্ধ করুন