বাংলা নিউজ > ঘরে বাইরে > Wife 'murdered' by husband: বোরখা পরতে না চাওয়ায় অশান্তি শুরু, স্ত্রী রুপালিকে 'খুন' ইকবালের: রিপোর্ট

Wife 'murdered' by husband: বোরখা পরতে না চাওয়ায় অশান্তি শুরু, স্ত্রী রুপালিকে 'খুন' ইকবালের: রিপোর্ট

বোরখা পরতে অস্বীকার, স্ত্রী রুপালিকে 'খুন' ইকবালের, গ্রেফতার করল পুলিশ: রিপোর্ট। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই

Wife 'murdered' by husband: রিপোর্ট অনুযায়ী, প্রেম করে বিয়ে হয়েছিল ইকবাল শেখ (৩৬) এবং রুপালি চন্দদানশিবের (২০)। পরে রুপালি নিজের নাম পরিবর্তন করেছিলেন। নাম হয়েছিল জারা।

স্ত্রী'কে খুনের অভিযোগ উঠল এক ট্যাক্সিচালকের বিরুদ্ধে। একাধিক রিপোর্ট অনুযায়ী, ইসলামিক রীতিনীতি পালন নিয়ে বিয়ের পর থেকেই দু'জনের ঝগড়া হত। দু'জনে আলাদাও থাকছিল। তারইমধ্যে ওই ব্যক্তি স্ত্রী'কে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি মুম্বইয়ের।

এক পুলিশ আধিকারিককে উদ্ধৃত করে সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে জানানো হয়েছে, বছরতিনেক আগে বিয়ে হয়েছিল ইকবাল শেখ (৩৬) এবং রুপালি চন্দদানশিবের (২০)। পরে রুপালি নিজের নাম পরিবর্তন করেছিলেন। নাম হয়েছিল জারা। তবে বিয়ের পর থেকেই ইসলামিক রীতিনীতি পালন নিয়ে স্বামী ও স্ত্রী'র মধ্যে অশান্তি শুরু হয়েছিল। জারাদের দুই বছরের ছেলেও আছে। মাসছয়েক আগে থেকে ইকবাল এবং জারা আলাদাভাবে থাকতে শুরু করেছিলেন।

আরও পড়ুন: Sutapa Murder Case: আদালত চত্বরেই সুতপার বাবাকে মারতে উদ্যত সুশান্ত, হতবাক পুলিশ!

ওই সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সোমবার রাতে ইকবাল এবং জারার মধ্যে ঝগড়া হয়। কার কাছে ছেলে থাকবে, তা নিয়েও অশান্তি শুরু হয় ইকবাল এবং জারার। তারপর রাত ২ টো ৩০ মিনিট নাগাদ ইকবাল জারার গলার নলি কেটে দেন বলে অভিযোগ উঠেছে। ওই প্রতিবেদন অনুযায়ী, সেই ঘটনার পর পালিয়ে গিয়েছিল ওই ব্যক্তি। পরে তাকে গ্রেফতার করেছে পুলিশ। ততক্ষণে মৃত্যু হয়েছে জারার। ইকবালের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির আওতায় খুনের মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন:

মিরর নাওয়ের প্রতিবেদন অনুযায়ী, রুপালির পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে যে প্রেম করে ইকবালের সঙ্গে বিয়ে করেছিলেন তরুণী। কিন্তু বিয়ের পর থেকেই তরুণীকে বোরখা পরা এবং ইসলামিক রীতিনীতি পালনের জন্য জোর করা হত। কিন্তু তাতে রাজি হননি রুপালি। তা নিয়ে হামেশাই ইকবাল এবং রুপালির মধ্যে ঝামেলা হত। সেজন্য গত কয়েক মাস ধরে ইকবালের সঙ্গে থাকছিলেন না রুপালি। তবে দু'জনের ফোনে কথা হত। সোমবার রাতে ইকবালকে ডিভোর্সের কথা বলেন তরুণী। কিন্তু বিবাহ-বিচ্ছেদে রাজি ছিল না ওই ব্যক্তি। তারপর ছেলেকে নিজের কাছে রাখবে বলে জোরাজুরি করতে থাকে। তা নিয়ে রুপালির সঙ্গে ঝগড়া শুরু হয়। তারপরই ইকবাল রুপালির গলার নলি কেটে দেয় বলে অভিযোগ উঠেছে।

বন্ধ করুন