বাংলা নিউজ > ঘরে বাইরে > সরগরম হিমন্ত-গড়! ব্যবসায়ীর আত্মহত্যায় কাঠগড়ায় থাকা বইদুল্লার বাড়ি ভাঙা ঘিরে উঠছে বহু প্রশ্ন, কী বলল প্রশাসন?
বাগারিয়া পরিবারের সঙ্গে দেখা করেন হিমন্ত বিশ্বশর্মা।

সরগরম হিমন্ত-গড়! ব্যবসায়ীর আত্মহত্যায় কাঠগড়ায় থাকা বইদুল্লার বাড়ি ভাঙা ঘিরে উঠছে বহু প্রশ্ন, কী বলল প্রশাসন?

  • অসমের ডিব্রুগড়ে ব্যবসায়ী বিনীত বাগারিয়ার আত্মহত্যায় বইদুল্লা খান অভিযুক্ত। ঘটনার সঙ্গে জড়িত বাকি দুই অভিযুক্ত ইজাজ খান ও সঞ্জয় শর্মা পলাতক। এদিকে বাইদুল্লাহ খানের দোতলা বাড়ি ভাঙতে শুরু করে ডিব্রুগড় প্রশাসন। ডিব্রুগড়ের ডেপুটি কমিশনার জানিয়েছেন ওই বাড়িটির বিরুদ্ধে অবৈধ নির্মাণের অভিযোগ রয়েছে।

উৎপল পরাশর 

এক ভাইরাল ভিডিয়োতে কয়েকদিন আগেই দেখা গিয়েছে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা দেখা করতে গিয়েছেন স্থানীয় এক ব্যবসায়ীর পরিবারের সঙ্গে। উল্লেখ্য, ব্যবসায়ী বিনীত বাগারিয়ার মৃত্যু হয় আত্মহত্যার জেরে। অভিযোগ, তাঁকে স্থানীয় মাফিয়ারা হুমকি দিত। যার জেরেই তিনি আত্মহত্যা করেন। এরপর ঘটনায় অভিযুক্ত বইদুল্লাহ খানের বাড়ি ভেঙে দেওয়া হয়েছে বলে খবর।

উল্লেখ্য, হিমন্ত বিশ্বশর্মা ওই ভিডিয়োতে বইদুল্লাহ খানের উল্লেখ করেছিলেন। উল্লেখ্য, অসমের ডিব্রুগড়ে ব্যবসায়ী বিনীত বাগারিয়ার মৃত্যুতে বইদুল্লা খান অভিযুক্ত। ঘটনার সঙ্গে জড়িত বাকি দুই অভিযুক্ত ইজাজ খান ও সঞ্জয় শর্মা পলাতক। এদিকে বাইদুল্লাহ খানের দোতলা বাড়ি ভাঙতে শুরু করে ডিব্রুগড় প্রশাসন। ডিব্রুগড়ের ডেপুটি কমিশনার জানিয়েছেন ওই বাড়িটির বিরুদ্ধে অবৈধ নির্মাণের অভিযোগ রয়েছে। বাড়িতে ইলেকট্রিক সংযোগেও রয়েছে গোলমাল।আর সেই কারণেই এই বাড়ি ভাঙা হচ্ছে। বাইকে এসে বোমাবাজি আরএসএস অফিসে! ফের নতুন করে চাঞ্চল্য কেরলে

জানা যায়, বিনীত ও তাঁর পরিবার ওই অভিযুক্তকে একটি দোকান ভাড়া দেন। অভিযিক্ত অন্য একজনকে ভাড়া দেন দোকানটি। এরপর বিনীতের পরিবার দোকান খালি করতে বললে অভিযুক্তরা তা করেনি বলে অভিযোগ। শুধু তাই নয়, পাল্টা বিনীতকে হুমকি দিতে থাকে বলে অভিযোগ রয়েছে। তারপরই আত্নহত্যার ঘটনা ঘটে। এদিকে অসমে বিরোধী জলগুলি এই ঘটনাকে সাম্প্রদায়িক রঙ দেওয়া হচ্ছে বলে অভিযোগ তোলে। 

 

 

 

 

বন্ধ করুন