বাংলা নিউজ > ঘরে বাইরে > ফ্রিজের মধ্যে সুন্দরী মডেলের কাটা পা, মাথাটা কোথায়? ঠিক যেন শ্রদ্ধাকাণ্ডের ছায়া

ফ্রিজের মধ্যে সুন্দরী মডেলের কাটা পা, মাথাটা কোথায়? ঠিক যেন শ্রদ্ধাকাণ্ডের ছায়া

হংকংয়ের সুন্দরী মডেলের কাটা পা মিলল ফ্রিজের মধ্য়ে। সংগৃহীত ছবি

সূত্রের খবর. তার প্রাক্তন শ্বশুরবাড়ির লোকজনের এই ঘটনায় জড়িত থাকার সম্ভাবনা জোরালো হচ্ছে। পুলিশ ইতিমধ্যেই তার প্রাক্তন স্বামীর খোঁজে তল্লাশি চালাচ্ছে। তবে তার অভিভাবক ও দাদাকে পুলিশ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে।

হংকং মডেল অ্যাবি চুই। নিখোঁজ হওয়ার একদিনের মধ্যেই তাই পোই জেলার একটি বাড়ির ফ্রিজ থেকে উদ্ধার হল তা কাটা পা। তবে তার মাথার কোনও খোঁজ নেই। কোথায় গেল সেই মাথা? এই ঘটনায় ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাই পো জেলার একটি বাড়িতে তল্লাশি চালিয়ে মাংস কাটার ছুরি লম্বা রেন কোট, একটি ইলেকট্রিকের করাত, গ্লাভস, মাস্ক পাওয়া গিয়েছে। সিএনএন রিপোর্টে তেমনটাই উল্লেখ করা হয়েছে।

এদিকে স্কাই নিউজের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, ঝোলের বাটিতে মানুষের শরীরের টিস্যুও পাওয়া গিয়েছে। 

এদিকে অ্যাবি চোই নামে ওই মডেল মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন। L'official Monaco Magazineএর কভার পেজে সাম্প্রতিক এডিশনে তার ছবিও প্রকাশিত হয়েছিল। সেই মডেলের পা উদ্ধার হল ফ্রিজের ভেতর থেকে। 

তবে ওই লাস্যময়ী মডেলের মাথা ও ধড়ের সন্ধান মেলেনি।

এদিকে এই ঘটনার সঙ্গে অনেকেই দিল্লির শ্রদ্ধা ওয়াকারের খুনের ঘটনার মিল খুঁজে পাচ্ছেন। সেবার আফতাব পুনাওয়ালা নামে তার লিভ ইন পার্টনার তাকে খুন করে দেহ টুকরো করে ফ্রিজে ভরে ফেলেছিল। পরে সেই দেহাংশ ফ্রিজ থেকে বের করে সে একে একে জঙ্গলে ছড়িয়ে দেয়। তবে দিল্লির পুলিশ এরপর তদন্তে নেমে শ্রদ্ধার দেহের একাধিক টুকরোকে উদ্ধার করে। সেই ঘটনার পরত পরতে উঠে আসে নানা রহস্য।

এবার সেই শ্রদ্ধাকাণ্ডের ছায়া যেন সুদূর হংকংয়ে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে। সেখানকার পুলিশ ইতিমধ্য়েই তদন্তে নেমেছে।

তবে সূত্রের খবর. তার প্রাক্তন শ্বশুরবাড়ির লোকজনের এই ঘটনায় জড়িত থাকার সম্ভাবনা জোরালো হচ্ছে। পুলিশ ইতিমধ্যেই তার প্রাক্তন স্বামীর খোঁজে তল্লাশি চালাচ্ছে। তবে তার অভিভাবক ও দাদাকে পুলিশ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে। 

প্রাথমিক তদন্তে সেখানকার পুলিশ জেনেছে আর্থিক সংক্রান্ত ব্যাপারে সম্ভবত তাদের মধ্যে কিছু সমস্যা তৈরি হয়েছিল। প্রায় দশ মিলিয়ন অঙ্কের অর্থ সংক্রান্ত কোনও জট ছিল। তবে তার প্রাক্তন স্বামী ও তার পরিবারের লোকজন তার সঙ্গে এনিয়ে নানাভাবে ঝগড়া করত।

পুলিশ জেনেছে ওই মহিলার প্রাক্তন স্বামীর বাবার বাড়ির ভেতরে ফ্রিজ থেকে প্রথমে দুটি পা পাওয়া যায়।এছাড়াও তার আই কার্ড, ক্রেডিট কার্ড, ও অন্যান্য নথি ওই বাড়ি থেকে পাওয়া গিয়েছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.