বাংলা নিউজ > ঘরে বাইরে > Experience in Air India Flight: সিটে আঁচড়ের দাগ, ভাঙা হেডফোন, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে চেপে ভয়াবহ অভিজ্ঞতা যাত্রীর

Experience in Air India Flight: সিটে আঁচড়ের দাগ, ভাঙা হেডফোন, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে চেপে ভয়াবহ অভিজ্ঞতা যাত্রীর

এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে খারাপ অভিজ্ঞতা যাত্রীর। ইনস্টাগ্রাম।

এয়ার ইন্ডিয়ার বিমানে চেপে ভয়াবহ অভিজ্ঞতা যাত্রীর। 

বৃন্দা জৈন

নিউ ইয়র্ক থেকে নিউ দিল্লি যাচ্ছিলেন এক যাত্রী। আর সেখানে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে যে অভিজ্ঞতার মুখোমুখি তিনি হয়েছিলেন সেটাই তুলে ধরেছেন তিনি। যাত্রীর নাম অকুল ধিংরা। 

সম্প্রতি এয়ার ইন্ডিয়ার বিমানে নিউ ইয়র্ক থেকে দিল্লি যাওয়ার পথে এক বিরক্তিকর অভিজ্ঞতার সম্মুখীন হন ইনস্টাগ্রাম ব্যবহারকারী আকুল ধিংরা। জার্নির সময় ধিংরা বেশ কয়েকটি সমস্যার মুখোমুখি হয়েছিল, যেমন একটি ভাঙা হেডফোন জ্যাক এবং একটি ত্রুটিযুক্ত স্লাইডিং টেবিল। তিনি ফ্লাইটের সময় এই সমস্যাগুলি তুলে ধরে ইনস্টাগ্রামে পোস্ট করেন।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, 'নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী আমার এয়ার ইন্ডিয়ার বিমানটিতে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছিল। ভিডিওতে, ধিংরা স্ক্র্যাচ, ভাঙা হেডফোন জ্যাক এবং স্লাইডিং টেবিল দিয়ে ক্ষতিগ্রস্থ আসনগুলি প্রদর্শন করেছেন। তিনি ইন-ফ্লাইট এন্টারটেইনমেন্ট সিস্টেমের কথাও তুলে ধরেন, যা ঠিকমতো কাজ করছে না। তবে তার সঙ্গে তিনি খাবারের গুণমান সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন। এটিকে শালীন এবং সন্তোষজনক হিসাবে বর্ণনা করেছিলেন। 

ভিডিওটি দেখুন এখানে:

 

এই ভিডিওটি কিছুদিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল। পোস্ট করার পর থেকে এটি ১.৪ মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে। শেয়ারটিতে অসংখ্য লাইক ও কমেন্টও রয়েছে।

লোকজন কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছে তা এখানে:

একজন নেট নাগরিক লিখেছেন, ‘আর কখনও নয়! @airindia, খারাপ সার্ভিস এবং যে কোন এয়ারলাইন্সের মান নিয়ে একবার উড়েছেন! স্টুয়ার্ডেস আমার পানীয়ের সামনে লোকটিকে পরিবেশন করতে থাকলেন, এবং তিনি সর্বত্র প্রস্রাব করে তার আসনে প্রস্রাব করলেন! উফ!’

' আরেকজন লিখেছেন, 'এয়ার ইন্ডিয়ায় একবার ভ্রমণ করেছি এবং সিডনি থেকে সিঙ্গাপুর ৮ ঘণ্টার ফ্লাইটে তারা পাঁচ ঘণ্টার জন্য কোনো খাবার পরিবেশন করেনি। কেন? বিমানে সবার জন্য পর্যাপ্ত খাবার ছিল না। জলও নেই। ভৌতিক গল্প!"

'মুম্বই থেকে একবারে প্লেনে চেপে দেখুন। তারা ইতিহাদের সাবেক বিমান ব্যবহার করে, যেগুলো ভালো অবস্থায় আছে। এছাড়াও, হ্যাঁ, নিউইয়র্ক ভয়ানক ক্যাটারিংয়ের জন্য কুখ্যাত। এয়ার ফ্রান্সের সাথে উড়ে যাওয়ার সময় আমি আপনার অভিজ্ঞতা অর্জন করেছি, সুতরাং আপনি এর জন্য এয়ার ইন্ডিয়াকে দোষ দিতে পারেন না, তবে হ্যাঁ, পুরানো বিমানটি দ্রুত একটি সংস্কার করা প্রয়োজন।

চতুর্থজন লিখেছেন, 'গত বছর যখন আমি ভ্রমণ করেছিলাম, তখন দুটি বাথরুম কাজ করছিল না এবং আপনি যেমন বর্ণনা করেছেন তেমন একই অবস্থা। আর কখনও নয়, এয়ার ইন্ডিয়া।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’ আপনি নাকি ইউক্রেনের যুদ্ধ থামিয়ে দেন আর নিটের বেলায়…মোদীকে তীব্র খোঁচা রাহুলের ডার্কনেটে ছড়িয়ে পড়েছিল UGC-NET পরীক্ষার প্রশ্নপত্র, দাবি শিক্ষামন্ত্রীর আগামিকাল কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের সাহায্য পাবেন? জানুন ২১ জুনের রাশিফল ‘নৈতিক দায়’ স্বীকার করেও NEET বিতর্কে NTA-র ঘাড়ে বন্দুক রাখল সরকার, বাতিল হবে? ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার ডায়মন্ডহারবারে ববিকে শোকজ সুকান্তর, বিতর্ক বিজেপির অন্দরেই, কী বললেন শুভেন্দু? আন্তর্জাতিক যোগ দিবসে করুন এই ৪টি ব্যায়াম, ডায়াবিটিস থাকবে বশে

T20 WC 2024

'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.