বাংলা নিউজ > ঘরে বাইরে > Toe Sucking Case: লুকিয়ে অতিথির ঘরে ঢুকে তাঁর পায়ের পাতা চুষতে শুরু করলেন হোটেলের ম্যানেজার!এরপর?

Toe Sucking Case: লুকিয়ে অতিথির ঘরে ঢুকে তাঁর পায়ের পাতা চুষতে শুরু করলেন হোটেলের ম্যানেজার!এরপর?

হোটেলে ম্যানেজারেের বিরুদ্ধে অতিথির পায়ের পাতা চোষার অভিযোগ। (প্রতীকী ছবি)

ঘটনা আমেরিকার এক হোটেলের। সেখানে শুক্রবারই গ্রেফতার করা হয়েছে ওই হোটেলের ম্যানেজার ৫২ বছর বয়সী ডেভিড নিয়েলকে।

এক হোটেলের ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগ, তিনি এক অতিথির বন্ধ ঘরে উঁকি মেরে দেখেছেন। শুধু তাই নয়, ওই অতিথির পায় চুষেছেন বলেও হোটেলের ম্যানেজারের বিরুদ্ধে রয়েছে বড়সড় অভিযোগ। 

ঘটনা আমেরিকার এক হোটেলের। সেখানে শুক্রবারই গ্রেফতার করা হয়েছে ওই হোটেলের ম্যানেজার ৫২ বছর বয়সী ডেভিড নিয়েলকে। মার্কিন যুক্তরাষ্ট্রের ন্যাশভিলের ফোর্থ অ্যাভিনিউতে সাউথ হিল্টন হোটেলের ঘরে এক ব্যক্তি অতিথি হিসাবে আসেন। সেখানে এসে তিনি ঘর বন্ধ করে আর চার পাঁচজন অতিথির মতোই সময় কাটান। এদিকে, অভিযোগ, হোটেলের ম্যানেজার ডেভিড নিয়েল সেই সময় ওই অতিথির ঘরের ভিতর উঁকি দেন। সঙ্গে সঙ্গে ওই অতিথির পায়ের পাতা চুষতে থাকেন তিনি। এমন কর্মকাণ্ড ঘিরে অভিযোগে সরব হয়েছেন অতিথি। উল্লেখ্য, পুলিশ জানাচ্ছে, ভোর রাতে ৫ টা নাগাদ ওই ঘরে ঢোকেন নিয়েল। তখনই ওই অতিথির অস্বস্তি বোধ হয়। যখন তিনি ওঠেন, তখন দেখেন হোটেলের ম্য়ানেজার নিয়েল তাঁর পা চুষছেন। এদিকে, পুলিশ বলছে, অতিথির ঘরের ডুপ্লিকেট চাবি নিয়ে তিনি ঘরে ঢুকে পড়েন। এহেন কাণ্ড নিয়ে নিরাপত্তা ক্ষেত্রে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে।

( সিঁদুর দানের ১০ ঘণ্টা পর ভয়াবহ মৃত্যু নববিবাহিত দম্পতির! কী ঘটেছে?)

এদিকে, বিষয়টি নিয়ে নিয়েলকে প্রশ্ন করা হলে, তিনি নিজের অপরাধের কথা স্বীকার করেন। তবে তিনি জানান, তিনি ডুপ্লিকেট চাবি নিয়ে অতিথির ঘরে ঢোকেন। তবে তাঁর পা চেটেছেন বলে কিছু পুলিশি জেরার সামনে বলেননি অভিযুক্ত নিয়েল। তাঁকে যখন প্রশ্ন করা হয়, যে কেন তিনি সেখানে প্রবেশ করেছিলেন? নিয়েল জানান, তিনি ওই জায়গায় ধোঁয়ার গন্ধ পান। অতিথি ওই ঘরে সুস্থ রয়েছেন, তা নিশ্চিত করতেই সেই ঘরে প্রবেশ করেন নোয়েল। যদিও, ওই ঘর থেকে ধোঁয়ার গন্ধ বের হচ্ছিল বলে, আশপাশের রুমের কেউ অভিযোগ করেননি। লেবাননে নিজের বাড়ি থেকে শেষমেশ নিয়েলকে গ্রেফতার করে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.