বাংলা নিউজ > ঘরে বাইরে > একান্ত সাক্ষাতে ঘরে প্রেমিককে আমন্ত্রণ বোনের, 'চোর' তকমা দিয়ে ভাই ডাকলেন পুলিশ
প্রতীকী ছবি

একান্ত সাক্ষাতে ঘরে প্রেমিককে আমন্ত্রণ বোনের, 'চোর' তকমা দিয়ে ভাই ডাকলেন পুলিশ

  • যে ব্যক্তিদের বিরুদ্ধে মারধরের অভিযোগ রয়েছে, তিনি জানিয়েছেন, পাশের বাড়ির প্রতিবেশী গৃহিনী তাঁকে জানান যে, বাড়িতে চোর ঢুকেছে। আর সেই খবর পেয়েই তিনি ঘরে ঢুকে তিনজন ব্যক্তিকে খুঁজে পান।

বিহারের এই ঘটনা কোনও সিনেমার কাহিনি বিন্যাসের থেকে কম নয়। বিহারের নবাদার বাসিন্দা দুই বোন নিজের নিজের প্রেমিকদের একান্তে সাক্ষাতের জন্য ডেকেছিলেন বাড়িতে। এদিকে প্রতিবেশী এক গৃহিনী এই খবর দিয়ে দেন ওই দুই তরুণীর ভাইকে। এরপর যা ঘটেছে তাতে সাড়া পড়ে গিয়েছে গোটা এলাকায়।

দুই বোনের দুই প্রেমিক ঘরে ঢুকতেই চলছিল গল্পগুজব। এরপর শোনা যায়, ওই তরুণীদের ভাই আচমকাই বাড়িতে চলে আসেন। ততক্ষণে প্রেমিক অমিত কুমার ও ছোটু কুমার ঘরে খাটের তলায় ঢুকে পড়েন। তবে, তাতেও মেলেনি রেহাই। তরুণীদের ভাই তাঁদের খাটের নিচ থেকে বের করে এনে প্রবল মারধর করেন বলে অভিযোগ। শুধু তাই নয়, এরপর ও ব্যক্তি পুলিশকে খবর দেন। ফোনে পুলিশকে বলেন, তাঁর বাড়িতে চোর পড়েছে। আর 'চোর'দের যেন ধরা হয়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখে, মারধরের ফলে আহত একজন গুরুতর অসুস্থ। তাঁকে ভর্তি করা হয় স্থানীয় হাসাপাতালে। বাকি একজনকে পুলিশ স্টেশনে নিয়ে গিয়ে জেরা করা হয়। জেরাতেই জানা গিয়েছে, যে ওই দুই যুবক চুরি করতে নয়, বরং প্রেমিক হিসাবে নিজের প্রেমিকাদের সঙ্গে দেখা করতে ওই বাড়িতে যান। ঘটনা শুনে ততক্ষণে তাজ্জব পুলিশ। জানা যায়, গত ১ বছর ধরে এই প্রেম পর্ব চলছে। এদিকে, ওই বাড়িতে এই দুই যুবককে এমন মারধর করা হচ্ছে এই খবর পেয়ে যান প্রেমিক যুগলের এক বন্ধু। বাবলু কুমার নামে সেই ব্যক্তি বন্ধুকে বাঁচাতে পৌঁছে যান ওই বাড়িতে। বাবলু কুমারকে সামনে পেয়ে তাঁকেও মারধর করেন তরুণীদের ভাই। এমনই অভিযোগ উঠে এসেছে।

এদিকে, যে ব্যক্তিদের বিরুদ্ধে মারধরের অভিযোগ রয়েছে, তিনি জানিয়েছেন, পাশের বাড়ির প্রতিবেশী গৃহিনী তাঁকে জানান যে, বাড়িতে চোর ঢুকেছে। আর সেই খবর পেয়েই তিনি ঘরে ঢুকে তিনজন ব্যক্তিকে খুঁজে পান। এরপর তাঁদের চোর সন্দেহ করে মারধর করতে থাকেন। গোটা ঘটনায় তদন্তের আবেদন করেছেন ওই ব্যক্তি।

বন্ধ করুন