বাড়ি > ঘরে বাইরে > মোবাইল রিচার্জের সঙ্গে কীভাবে বিনামূল্যে পাবেন Disney+ Hotstar, জেনে নিন
Disney+ Hotstar লোগো
Disney+ Hotstar লোগো

মোবাইল রিচার্জের সঙ্গে কীভাবে বিনামূল্যে পাবেন Disney+ Hotstar, জেনে নিন

  • রিলায়েন্স জিও ও এয়ারটেল, উভয় এই সুযোগ দিচ্ছে।

গ্রাহকদের আকৃষ্ট করার জন্য বিভিন্ন স্কিম অফার করছে টেলিকম সংস্থাগুলি। সামনেই ক্রিকেট মরশুম। শুরু হচ্ছে আইপিএল। সেই সময় এয়ারটেল ও রিলায়েন্স জিও বিশেষ কিছু স্কিমের সঙ্গে বিনামূল্যে Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন দিচ্ছে। 

এয়ারটেল প্ল্যান-

এয়ারটেলের ৪৪৮, ৪৯৯, ৫৯৯ ও ২৬৯৮ টাকার প্রিপেড রিজার্চ প্ল্যানের সঙ্গে বিনামূল্যে এই সাবক্রিপশন পাওয়া যাচ্ছে। আগে শুধু ৪০১ টাকার রিচার্জে এই সুযোগ পাওয়া যেত। এখনও সেই প্ল্যানের সঙ্গে এয়ারটেল হটস্টার প্লাস ডিজনি অ্যাপটি দেখতে দিচ্ছে। 

এয়ারটেল ওয়েসবাইটে গিয়ে আপনাদের এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ খুলতে হবে। সেখান থেকেই আপনি হটস্টার ও ডিজনির সব কনটেন্ট দেখতে পারবেন। এর মধ্যে আছে ভিআইপি সাবস্ক্রিপশনও যেটার জন্যে অতিরিক্ত ৩৯৯ টাকা দিতে হয়। 

রিলায়েন্স জিও প্ল্যান-

দুটি প্রিপেড ও একটি অ্যাড অন প্ল্যানের সঙ্গে এই ওটিটি প্ল্যাটফর্ম দেখার সুযোগ দিচ্ছে রিলায়েন্স জিও। ২৮ দিনের ভ্যালিডিটি যক্ত ৪০১ টাকার প্যাক দিয়ে রিচার্জ করলে আপনি হটস্টার প্লাস ডিজনি দেখতে পাবেন। এছাড়াও ২৫৯৯ টাকার বাৎসরিক প্ল্যানের সঙ্গে এই ওটিটি সাবস্ক্রিপশনটি পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিনের, পাবেন ৭৪০ জিবি ডেটা ও হটস্টার প্লাস ডিজনি দেখার সুযোগ। 

৬১২, ১০০৪ ও ১২০৮ টাকার প্রিপেড অ্যাড-অন প্ল্যানের সঙ্গেও বিনামূল্যে Disney+ Hotstar দিচ্ছে রিলায়েন্স জিও। 

বন্ধ করুন