বাংলা নিউজ > ঘরে বাইরে > ওড়িশায় লাইনচ্যুত হল যশবন্তপুর-হাওড়াগামী দুরন্ত এক্সপ্রেস, বাঁচলেন যাত্রীরা

ওড়িশায় লাইনচ্যুত হল যশবন্তপুর-হাওড়াগামী দুরন্ত এক্সপ্রেস, বাঁচলেন যাত্রীরা

দুরন্ত এক্সপ্রেস। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার @srn_21850)

‌বড়সড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেল হাওড়াগামী দুরন্ত এক্সপ্রেস। ওড়িশার হরিদাসপুরে লাইনচ্যুত হয়ে যায় ট্রেনটি। গতি কম থাকায় দুর্ঘটনা বড় আকার নেয়নি।

জানা যায়, শুক্রবার সকাল ১১টা ১৯ মিনিটে যশবন্তপুর থেকে হাওড়ার উদ্দেশs ছাড়ে দুরন্ত এক্সপ্রেস। ট্রেনটি যখন ওড়িশার খুরদার কাছে হরিদাসপুর রেল ইয়ার্ড দিয়ে যাচ্ছিল, তখন দুপুর ২টো ৩৫ মিনিট নাগাদ ট্রেনের সামনের দিকের দুটি চাকা লাইনচ্যুত হয়ে যায়। লাইনচ্যুত হয়ে যায় ইঞ্জিন ও লাগেজ ভ্যান।

তবে জানা যাচ্ছে, যাত্রীরা সুরক্ষিতই রয়েছেন। তাঁদের কোনও ক্ষতি হয়নি। ইস্ট-কোস্ট রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক বিশ্বজিৎ সাহু জানান, যাত্রীরা সুরক্ষিতই রয়েছে। সমস্ত প্যাসেঞ্জার কোচকে অন্য একটি ইঞ্জিনের সঙ্গে জুড়ে দিয়ে গন্তব্যস্থলের উদ্দেশে পাঠানো হবে। রেলের তরফে একটি টিমকে পাঠানো হয়েছে। তাড়াতাড়ি পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। এই ঘটনার জন্য খড়গপুর থেকে ভুবনেশ্বর মেন লাইনে ট্রেন পরিষেবা স্বাভাবিক থাকবে। কোনও ব্যাঘাত ঘটবে না।

রেল সূত্রে খবর, কর্তব্যে গাফিলতির জন্য রেলের চারজন আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে। সাসপেন্ড হওয়া আধিকারিকদের মধ্যে একজন সিনিয়র সেকশন ইঞ্জিনিয়ার, একজন জুনিয়র ইঞ্জিনিয়ার ও দু'জন রেলের কর্মী রয়েছে। ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা খুঁজে বের করতে একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। খুরদা রোডের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার সহ উচ্চ পর্যায়ের রেল আধিকারিকরা পরিস্থিতি পর্যালোচনা করতে ঘটনাস্থলে গিয়েছেন।

ঘরে বাইরে খবর

Latest News

ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.