বাংলা নিউজ > ঘরে বাইরে > Howrah-Digha Kandari Express, ফের চালু হচ্ছে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রস, চালানো হবে আরও ৩ ট্রেন: সময়সূচি

Howrah-Digha Kandari Express, ফের চালু হচ্ছে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রস, চালানো হবে আরও ৩ ট্রেন: সময়সূচি

ফের চালু হচ্ছে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Southern Railway)

Howrah to Digha Kandari Express: হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস চালু হচ্ছে। সেইসঙ্গে আরও তিন জোড়া দূরপাল্লার ট্রেন পুনরায় চালু করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ-পূর্ব রেল। কোন ট্রেন কবে ও কখন ছাড়বে এবং কখন পৌঁছাবে, তা দেখে নিন।

আবারও চালু হতে চলেছে হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস। আগামিকাল থেকে শুরু হবে পরিষেবা। প্রতিদিন চলবে ট্রেন। সেইসঙ্গে দক্ষিণ-পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আরও তিন জোড়া ট্রেন চালু করা হচ্ছে। যা অগস্টের প্রথম ১০ দিনের মধ্যে চালু হয়ে যাবে।

  • ২২৮৯৭ হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস: প্রতিদিন দুপুর ২ টো ২৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। বিকেল ৫ টা ৫০ মিনিটে দিঘায় পৌঁছাবে। আগামিকাল (১ অগস্ট) থেকে পরিষেবা শুরু হবে।
  • ২২৮৯৮ দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস: প্রতিদিন সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটে দিঘা থেকে ছাড়বে। রাত ৯ টা ৪৫ মিনিটে হাওড়ায় পৌঁছাবে। আগামিকাল (১ অগস্ট) থেকে শুরু হবে পরিষেবা।

আরও পড়ুন: Sealdah-Suri-Sealdah Memu: আজ উদ্বোধন, সোমবার থেকে রোজ চলবে শিয়ালদা-সিউড়ি মেমু, কোন স্টেশনে কখন দাঁড়াবে?

হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস (Howrah to Digha Kandari Express) ছাড়াও তিন জোড়া ট্রেন ফের চালু করতে চলেছে দক্ষিণ-পূর্ব রেল। কোন কোন ট্রেন ফের চালু করা হল, তা দেখে নিন -

  • ২২৮৩০ শালিমার-ভূজ এক্সপ্রেস: আগামী ৬ অগস্ট থেকে চলবে। প্রতি শনিবার হাওড়া থেকে রাত ৮ টা ২০ মিনিটে ছাড়বে। তৃতীয় দিন দুপুর ২ টো ৪৫ মিনিটে ভূজে পৌঁছাবে। 
  • ২২৮২৯ ভূজ-শালিমার এক্সপ্রেস: প্রতি মঙ্গলবার ভূজ থেকে দুপুর ৩ টে ৫ মিনিটে ছাড়বে। তৃতীয় দিন সকাল ৯ টা ৩০ মিনিটে শালিমারে পৌঁছাবে। আগামী ৯ অগস্ট থেকে পরিষেবা শুরু হবে।
  • ১৮০০৯ সাঁতরাগাছি-আজমেঢ় এক্সপ্রস: আগামী ৫ অগস্ট থেকে শুরু হবে পরিষেবা। প্রতি শুক্রবার দুপুর ১ টায় সাঁতরাগাছি থেকে ছাড়বে। তৃতীয় দিন ভোর ৪ টে ৫৫ মিনিটে আজমেঢ়ে পৌঁছাবে।
  • ১৮০১০ আজমেঢ়-সাঁতরাগাছি এক্সপ্রস: ৭ অগস্ট থেকে পরিষেবা শুরু হবে। প্রতি রবিবার রাত ১১ টা ৩০ মিনিটে আজমেঢ় থেকে ছাড়বে। তৃতীয় দিন দুপুর ২ টো ৩০ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।
  • ২০৮২৮ সাঁতরাগাছি-জব্বলপুর হামসফর একপ্রেস: ৩ অগস্ট থেকে পরিষেবা শুরু হবে। প্রতি বুধবার রাত ৮ টা ৩৫ মিনিটে সাঁতরাগাছি থেকে ছাড়বে। জব্বলপুরে পৌঁছাবে পরদিন দুপুর ৩ টেয়।
  • ২০৮২৭ জব্বলপুর-সাঁতরাগাছি হামসফর একপ্রেস: ৪ অগস্ট থেকে শুরু হবে পরিষেবা। প্রতি বৃহস্পতিবার রাত ৮ টা ৩৫ মিনিটে জব্বলপুর থেকে ছাড়বে। পরদিন দুপুর ৩ টে ৩০ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ন্যাশনাল ক্রাশ তৃপ্তি এবার কার্তিকের সঙ্গে জুটিতে আসছেন ভুল ভুলাইয়ার পরের ছবিতে ‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে ডিভোর্স, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সব জানত মমতা? ‘মহিলাদের অপমান করে পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.