বাংলা নিউজ > ঘরে বাইরে > Howrah-Digha Kandari Express, ফের চালু হচ্ছে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রস, চালানো হবে আরও ৩ ট্রেন: সময়সূচি
ফের চালু হচ্ছে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Southern Railway)

Howrah-Digha Kandari Express, ফের চালু হচ্ছে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রস, চালানো হবে আরও ৩ ট্রেন: সময়সূচি

  • Howrah to Digha Kandari Express: হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস চালু হচ্ছে। সেইসঙ্গে আরও তিন জোড়া দূরপাল্লার ট্রেন পুনরায় চালু করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ-পূর্ব রেল। কোন ট্রেন কবে ও কখন ছাড়বে এবং কখন পৌঁছাবে, তা দেখে নিন।

আবারও চালু হতে চলেছে হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস। আগামিকাল থেকে শুরু হবে পরিষেবা। প্রতিদিন চলবে ট্রেন। সেইসঙ্গে দক্ষিণ-পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আরও তিন জোড়া ট্রেন চালু করা হচ্ছে। যা অগস্টের প্রথম ১০ দিনের মধ্যে চালু হয়ে যাবে।

  • ২২৮৯৭ হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস: প্রতিদিন দুপুর ২ টো ২৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। বিকেল ৫ টা ৫০ মিনিটে দিঘায় পৌঁছাবে। আগামিকাল (১ অগস্ট) থেকে পরিষেবা শুরু হবে।
  • ২২৮৯৮ দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস: প্রতিদিন সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটে দিঘা থেকে ছাড়বে। রাত ৯ টা ৪৫ মিনিটে হাওড়ায় পৌঁছাবে। আগামিকাল (১ অগস্ট) থেকে শুরু হবে পরিষেবা।

আরও পড়ুন: Sealdah-Suri-Sealdah Memu: আজ উদ্বোধন, সোমবার থেকে রোজ চলবে শিয়ালদা-সিউড়ি মেমু, কোন স্টেশনে কখন দাঁড়াবে?

হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস (Howrah to Digha Kandari Express) ছাড়াও তিন জোড়া ট্রেন ফের চালু করতে চলেছে দক্ষিণ-পূর্ব রেল। কোন কোন ট্রেন ফের চালু করা হল, তা দেখে নিন -

  • ২২৮৩০ শালিমার-ভূজ এক্সপ্রেস: আগামী ৬ অগস্ট থেকে চলবে। প্রতি শনিবার হাওড়া থেকে রাত ৮ টা ২০ মিনিটে ছাড়বে। তৃতীয় দিন দুপুর ২ টো ৪৫ মিনিটে ভূজে পৌঁছাবে। 
  • ২২৮২৯ ভূজ-শালিমার এক্সপ্রেস: প্রতি মঙ্গলবার ভূজ থেকে দুপুর ৩ টে ৫ মিনিটে ছাড়বে। তৃতীয় দিন সকাল ৯ টা ৩০ মিনিটে শালিমারে পৌঁছাবে। আগামী ৯ অগস্ট থেকে পরিষেবা শুরু হবে।
  • ১৮০০৯ সাঁতরাগাছি-আজমেঢ় এক্সপ্রস: আগামী ৫ অগস্ট থেকে শুরু হবে পরিষেবা। প্রতি শুক্রবার দুপুর ১ টায় সাঁতরাগাছি থেকে ছাড়বে। তৃতীয় দিন ভোর ৪ টে ৫৫ মিনিটে আজমেঢ়ে পৌঁছাবে।
  • ১৮০১০ আজমেঢ়-সাঁতরাগাছি এক্সপ্রস: ৭ অগস্ট থেকে পরিষেবা শুরু হবে। প্রতি রবিবার রাত ১১ টা ৩০ মিনিটে আজমেঢ় থেকে ছাড়বে। তৃতীয় দিন দুপুর ২ টো ৩০ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।
  • ২০৮২৮ সাঁতরাগাছি-জব্বলপুর হামসফর একপ্রেস: ৩ অগস্ট থেকে পরিষেবা শুরু হবে। প্রতি বুধবার রাত ৮ টা ৩৫ মিনিটে সাঁতরাগাছি থেকে ছাড়বে। জব্বলপুরে পৌঁছাবে পরদিন দুপুর ৩ টেয়।
  • ২০৮২৭ জব্বলপুর-সাঁতরাগাছি হামসফর একপ্রেস: ৪ অগস্ট থেকে শুরু হবে পরিষেবা। প্রতি বৃহস্পতিবার রাত ৮ টা ৩৫ মিনিটে জব্বলপুর থেকে ছাড়বে। পরদিন দুপুর ৩ টে ৩০ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।

বন্ধ করুন