বাংলা নিউজ > ঘরে বাইরে > সন্দেশের হইলচেয়ারে মমতা, পদ্মফুল বুকে মোদী, মূর্তি বানিয়ে বাজিমাত হাওড়ায়

সন্দেশের হইলচেয়ারে মমতা, পদ্মফুল বুকে মোদী, মূর্তি বানিয়ে বাজিমাত হাওড়ায়

একটি শরীরের উপর তিনজনের মাথা! একটি বামফ্রন্ট চেয়ার... more

ভোটের বাজারে রাজনৈতিক দলের থিমে সন্দেশ নতুন কিছু নয়। তবে হাওড়ার এক মিষ্টির দোকান সেই ট্র্যাডিশনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন। সন্দেশ দিয়ে মোদী-মমতার মূর্তি বানিয়ে তাক লাগাল হাওড়ার এক মিষ্টির দোকান। ছবি : এএনআই (ANI)
1/6ভোটের বাজারে রাজনৈতিক দলের থিমে সন্দেশ নতুন কিছু নয়। তবে হাওড়ার এক মিষ্টির দোকান সেই ট্র্যাডিশনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন। সন্দেশ দিয়ে মোদী-মমতার মূর্তি বানিয়ে তাক লাগাল হাওড়ার এক মিষ্টির দোকান। ছবি : এএনআই (ANI)
বর্তমানে পায়ের চোটের কারণে হুইলচেয়ারেই প্রচার সারছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সেই রূপই ফুটে উঠেছে মিষ্টির দোকানের কারিগরদের হাতে। প্লাস্টার বাঁধা পায়ে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে তৃণমূল সুপ্রিমোকে। ছবি : এএনআই (ANI)
2/6বর্তমানে পায়ের চোটের কারণে হুইলচেয়ারেই প্রচার সারছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সেই রূপই ফুটে উঠেছে মিষ্টির দোকানের কারিগরদের হাতে। প্লাস্টার বাঁধা পায়ে হুইলচেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে তৃণমূল সুপ্রিমোকে। ছবি : এএনআই (ANI)
অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মূর্তিটিও দেখার মতো। সাদা কুর্তা-পাজামায় ও কালো মোদী কোটে চেনা চেহারায় দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীকে। ছবি : এএনআই (ANI)
3/6অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মূর্তিটিও দেখার মতো। সাদা কুর্তা-পাজামায় ও কালো মোদী কোটে চেনা চেহারায় দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীকে। ছবি : এএনআই (ANI)
মোদী-মমতার মূর্তি ছাড়াও আরও এক অভিনব মূর্তি তৈরি করা হয়েছে। সেখানে একটি শরীরের উপর তিনজনের মাথা! একটি বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর, একটি কংগ্রেস রাজ্য সভাপতি অধীররঞ্জন চৌধুরি ও একটি আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকির। অর্থাত্ সংযুক্ত মোর্চার জোট তুলে ধরতেই এক শরীরে তিন মাথা! ছবি : এএনআই (ANI)
4/6মোদী-মমতার মূর্তি ছাড়াও আরও এক অভিনব মূর্তি তৈরি করা হয়েছে। সেখানে একটি শরীরের উপর তিনজনের মাথা! একটি বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর, একটি কংগ্রেস রাজ্য সভাপতি অধীররঞ্জন চৌধুরি ও একটি আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকির। অর্থাত্ সংযুক্ত মোর্চার জোট তুলে ধরতেই এক শরীরে তিন মাথা! ছবি : এএনআই (ANI)
মিষ্টির দোকানের মালিক কেষ্ট হালদার জানালেন, প্রায় ৬ মাস ভাল থাকবে মূর্তিগুলি। কেন এমন অভিনব আইডিয়া? 'আসলে সামনেই বিধানসভা নির্বাচন। সকলে যাতে শান্তিপূর্ণভাবে ভোট দেন তাঁর প্রচার করতেই আমাদের এই প্রচেষ্টা। যে সরকারই আসুক না কেন, আমরা শান্তিপূর্ণ, সুষ্ঠ আইনের শাসন চাই,' জানালেন কেষ্ট। ছবি : এএনআই (ANI)
5/6মিষ্টির দোকানের মালিক কেষ্ট হালদার জানালেন, প্রায় ৬ মাস ভাল থাকবে মূর্তিগুলি। কেন এমন অভিনব আইডিয়া? 'আসলে সামনেই বিধানসভা নির্বাচন। সকলে যাতে শান্তিপূর্ণভাবে ভোট দেন তাঁর প্রচার করতেই আমাদের এই প্রচেষ্টা। যে সরকারই আসুক না কেন, আমরা শান্তিপূর্ণ, সুষ্ঠ আইনের শাসন চাই,' জানালেন কেষ্ট। ছবি : এএনআই (ANI)
সন্দেশের মোদী-মমতা! মূর্তি বানিয়ে বাজিমাত হাওড়ার মিষ্টির দোকানের। (ছবনি সৌজন্য পিটিআই)
6/6সন্দেশের মোদী-মমতা! মূর্তি বানিয়ে বাজিমাত হাওড়ার মিষ্টির দোকানের। (ছবনি সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি