বাংলা নিউজ > ঘরে বাইরে > HTLS 2022: ভোট গুজরাটে, যাত্রা কেরলে, রাহুলের ভারত জোড়োকে খোঁচা পীযুষের

HTLS 2022: ভোট গুজরাটে, যাত্রা কেরলে, রাহুলের ভারত জোড়োকে খোঁচা পীযুষের

শনিবার হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে যোগ দেন কেন্দ্রীয় বস্ত্র ও বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল (হিন্দুস্তান টাইমস)

HTLS 2022: দেশজুড়ে ভারত জোড়ো যাত্রায় বেরিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। আর হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটের মঞ্চ থেকে সেই যাত্রাকে নাম না করে খোঁচা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল।

ভোট হচ্ছে গুজরাটে আর যাত্রা হচ্ছে কেরলে ও তামিলনাড়ুতে। নাম না করে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে শনিবার এভাবেই তীব্র কটাক্ষ করলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল। হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে উপস্থিত হয়ে বিরোধীদের নিশানা করে খোঁচা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী ।শনিবার হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে যোগ দিয়েছিলেন কেন্দ্রীয় বস্ত্র ও বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল। সেখানেই তিনি গুজরাট ও হিমাচল ভোটে বিজেপির জয়জয়কারের কথা আগাম ঘোষণা করেন।

কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল বলেন, হিমাচলে বিশাল জয় পাবে বিজেপি। বিরোধী পার্টির নেতার হিম্মত নেই যে ওখানে প্রচার করেন। ভোট হচ্ছে গুজরাটে আর হিমাচলে আর যাত্রা হচ্ছে কেরলে, তামিলনাড়ু। পার্টি জুড়তে এত ব্যস্ত যে একের পর এক মুছে যাচ্ছেন ভারত থেকে। দেশ সচেতন হচ্ছে। মানুষ জানছে ভোট কত গুরুত্বপূর্ণ। মানুষ বুঝতে পারছে সৎ সরকারের কতটা প্রয়োজন। জানিয়ে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী।

 

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, হিমাচল কিংবা গুজরাট ভোটের প্রচারে সেভাবে দেখা যায়নি রাহুল গান্ধীকে। তবে ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীকে ঘিরে কার্যত ব্যাপক উন্মাদনা। কার্যত রাহুলের সেই ভারত জোড়়ো যাত্রাকে অত্যন্ত পরিশীলিতভাবে খোঁচা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী। অন্যদিকে তিনি বিরোধীদের সম্মান জানিয়েই বলে দেন, বিরোধীরা প্রচার করতেই পারেন। আমরা স্বাগত জানাই। কিন্তু উত্তরপ্রদেশ ভোটেও নানা জোটের কথা বলা হয়েছিল। কিন্তু কিছু হয়নি।

বন্ধ করুন