বাংলা নিউজ > ঘরে বাইরে > খোকা গেল মাছ ধরতে, ছিপ-মাছ নিয়ে গেল কুমিরে! দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি : ফেসবুক  (Facebook)
ছবি : ফেসবুক  (Facebook)

খোকা গেল মাছ ধরতে, ছিপ-মাছ নিয়ে গেল কুমিরে! দেখুন ভাইরাল ভিডিয়ো

  • বাবার পরামর্শ অনুযায়ী ধীরে ধীরে ছিপের সুতো গোটাচ্ছিল সে। কিন্তু মাছ ডাঙায় তোলার সঙ্গে সঙ্গেই তা ছিনিয়ে নিল এক কুমির।

'খোকা যাবে মাছ ধরতে ক্ষীরনদীর কূলে। ছিপ নিয়ে গেল কোলা ব্যাঙে, মাছ নিয়ে গেল চিলে॥'

কবিতাটা ছোটবেলায় সকলেই পরেছেন। বাস্তবেও এক 'খোকার' মাছ ধরতে গিয়ে এমনই অভিজ্ঞতা হল। তবে তার ধরা মাছ চিলে নিয়ে যায়নি। ছিপও কোলাব্যাঙে নেয়নি। বরং মাছ ও ছিপ দুটোই নিয়ে গেল এক ক্ষুধার্ত অ্যালিগেটর!

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় প্রচুর জলাজমি। আর তাই সেখানে হবি হিসাবে মাছ ধরা বেশ জনপ্রিয়। একইভাবে সেখানে জলাজমিগুলিতে ভর্তি কুমির। প্রায়শই দেখা যায় লোকের বাড়িতে, সুইমিং পুলে, রাস্তায় এমনকি চার্চের মধ্যে কুমির ঢুকে পড়েছে।

পাম কোস্টে মাছ ধরতে গিয়ে সেই কুমিরেরই দেখা পেল ৭ বছর বয়সী এক শিশু। ছিপে মাছ ধরায় বেশ খুশি হয়েছিল সে। বাবার পরামর্শ অনুযায়ী ধীরে ধীরে ছিপের সুতো গোটাচ্ছিল সে। কিন্তু মাছ ডাঙায় তোলার সঙ্গে সঙ্গেই তা ছিনিয়ে নিল এক কুমির। গোটাটাই ধরা পড়েছে ছেলেটির বাবার মোবাইলের ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। দেখুন :

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছিপ শুদ্ধ মাছটি নিয়ে চলে গেল কুমিরটি।

অনেকেই কমেন্টে জানিয়েছেন, ফ্লোরিডায় জলাশয়ের এত কাছাকাছি যাওয়া মোটেই নিরাপদ নয়। পরের বার মাছ ধরতে গেলে ভয় করবে বলে জানিয়েছেন অনেকেই।

বন্ধ করুন