বাংলা নিউজ > ঘরে বাইরে > নারী দিবস: পণের দাবি মেটেনি, স্ত্রীকে জ্বালিয়ে আধপোড়া দেহ পুঁতে দেওয়ার চেষ্টা

নারী দিবস: পণের দাবি মেটেনি, স্ত্রীকে জ্বালিয়ে আধপোড়া দেহ পুঁতে দেওয়ার চেষ্টা

স্ত্রীকে জীবন্ত পুড়িয়ে দেওয়ার অভিযোগ

স্থানীয় সূত্রে খবর, প্রথম স্ত্রী অন্য একজনকে বিয়ে করে চলে যান। এরপর খাদিজাকে বিয়ে করেছিলেন জামাল।

পাঁচ সন্তানের বাবা। বয়স ৪০ বছর। শ্বশুর বাড়ি থেকে দাবি মতো পণ না মেলায় স্ত্রীকে জীবন্ত জ্বালিয়ে দিলেন স্বামী। অভিযোগ এমনটাই। অসমের করিমগঞ্জের ঘটনা। অভিযুক্ত স্বামীর নাম জামাল উদ্দিন। ২৯ বছর বয়সী দ্বিতীয় স্ত্রী খাদিজা বেগমের আধ পোড়া দেহটি সে পুঁতে দেওয়ারও চেষ্টা করে বলে অভিযোগ। গোটা ঘটনায় শোরগোল এলাকায়। নারী দিবসের ঠিক একদিন আগে রবিবার রাতের ঘটনা।

প্রতিবেশীদের দাবি, মাঝেমধ্যে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ হত। রবিবার রাতে পরিস্থিতি চরমে ওঠে। সে বাড়িতেই স্ত্রীর দেহ পুড়িয়ে দেয়। পরেরদিন সকালে পুলিশ আসে। জামালের বাড়ি থেকেই দেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে খবর, প্রথম স্ত্রী অন্য একজনকে বিয়ে করে চলে যান। এরপর খাদিজাকে বিয়ে করেছিলেন জামাল। খাদিজা বেশিরভাগ সময় বাবার বাড়িতেই থাকতেন। সম্প্রতি তিনি স্বামীর কাছে এসেছিলেন।

পুলিশ জানিয়েছে বিয়ের পর থেকে পণের জন্য চাপ দিত জামাল। খাদিজা এতে আপত্তি জানায়। সেকারণেই তিনি বাবার বাড়িতে থাকতেন। পরিবারের লোকজন বলছেন পণের জন্যই স্ত্রীকে খুন করেছে সে। তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেরা করে আসল ঘটনা জানার চেষ্টা হচ্ছে। স্ত্রীর দেহ ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ইংরেজদের মার খেয়েও হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে নেপালে এবার নয়া সরকার, ভেঙে পড়ল মাওবাদী কেন্দ্র-নেপালি কংগ্রেস জোট গল্প করতে করতেই নাচ! শাহরুখ-রিহানার যুগলবন্দিতে জমল জামনগরের অনুষ্ঠান T20 WC 2024: ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিটের দাম উঠেছে ১.৮৬ কোটি টাকা! ৫০-এ পা দিলেন সেলিম মার্চেন্ট! সোনু, বিশাল থেকে শানরা হাজির জন্মদিন পার্টিতে কুণাল ঘোষকে শোকজ করল তৃণমূল কংগ্রেস, তাপসের বাড়িতেই মিলল সেই চিঠি Anemia: নানা শরীরখারাপ লেগেই আছে? হয়তো শরীরে রক্ত কম বলে! এই লক্ষণগুলি আছে কি না দেখুন খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.