বাংলা নিউজ > ঘরে বাইরে > নীল ছবিতে ডুবে থাকেন স্বামী,পয়সা ওড়ান কলগার্লদের পেছনে,প্রতিবাদ করতেই কী কাণ্ড!
পর্নোগ্রাফির প্রতি আসক্তি স্বামীর, অভিযোগ এমনটাই
পর্নোগ্রাফির প্রতি আসক্তি স্বামীর, অভিযোগ এমনটাই

নীল ছবিতে ডুবে থাকেন স্বামী,পয়সা ওড়ান কলগার্লদের পেছনে,প্রতিবাদ করতেই কী কাণ্ড!

  • গুণধর স্বামীর এইসব কুকীর্তির কথা তিনি শ্বশুরবাড়ির লোকজনকেও জানিয়েছিলেন।

দিন রাত পর্নে ডুবে থাকেন স্বামী। কলগার্লদের সঙ্গেই কথা বলতে পছন্দ স্বামীর। বিভিন্ন পর্ন সাইটের  সাবস্ক্রাইবারও তিনি। রাত পর্যন্ত কলগার্লদের সঙ্গে অনলাইনে চ্যাটিং করতেই অভ্যস্ত। এসব নিয়েই প্রতিবাদ করেছিলেন স্ত্রী। বদলে জুটেছে চরম মানসিক অত্যাচার। এমনটাই অভিযোগ তুলেছেন বেঙ্গালুরুর এক বধূ।

স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে স্ত্রী। নিজের স্ত্রীকে বিশেষ পছন্দ নয় স্বামীর। সে জায়গায় তার নিত্য়নতুন কলগার্ল চাই। এর সঙ্গেই দিনরাত নীল ছবিতে ডুবে থাকেন তিনি। এসবই নজর করেছিলেন স্ত্রী। এদিকে স্ত্রীর জন্য খরচ না করে কলগার্লদের পেছনে দেদারে টাকা ওড়াতেন তিনি। অভিযোগ এমনটাই। তবে শুধু এখানেই থেমে থাকননি তিনি। বার বার আপত্তি করা সত্ত্বেও স্বামী তাঁর ছবিবিভিন্ন জনকে পাঠান বলে অভিযোগ। গুণধর স্বামীর এইসব কুকীর্তির কথা তিনি শ্বশুরবাড়ির লোকজনকেও জানিয়েছিলেন। কিন্তু তাতেও কাজের কাজ কিছু হয়নি। উলটে শ্বশুরবাড়ির লোকজন তাঁর উপর অত্যাচার শুরু করে দেন বলে অভিযোগ।

আর স্বামীর কাছে প্রতিবাদ করতেই তাঁকে বাসি খাবার দেওয়া হয়েছে বলেও অভিযোগ। বার বার একই ঘটনা দেখে সহ্য করতে পারেননি স্ত্রী। এরপরই আদালতের দ্বারস্থ হন তিনি। ম্যাজিস্ট্রেটের নির্দেশে তিনি থানার দ্বারস্থ হন। মঙ্গলবার বসবানাগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। 

 

বন্ধ করুন