বাংলা নিউজ > ঘরে বাইরে > তোমাকে খুব মিস করছি! মহিলা ক্রেতাকে মেসেজ সুইগির ডেলিভারি এজেন্টের, তারপর…
সুইগির ডেলিভারি এজেন্ট মেসেজ করেছেন মহিলা ক্রেতাকে দাবি এমনটাই। প্রতীকী ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)

তোমাকে খুব মিস করছি! মহিলা ক্রেতাকে মেসেজ সুইগির ডেলিভারি এজেন্টের, তারপর…

  • মহিলার দাবি, ডেলিভারি এজেন্ট জেনে যাচ্ছেন ক্রেতা কোথায় থাকেন। এটা নিঃসন্দেহে ভয়ঙ্কর। তাঁর দাবি, যখন বাড়িতে একা থাকব কিংবা বেশি রাতে আর কিছু অর্ডার করব না।

সুইগি থেকে মুদিখানার জিনিসপত্র নিয়েছিলেন এক মহিলা। তারপরের দিনই দেখেন হোয়াটস অ্যাপে তাঁর কাছে মেসেজ এসেছে, খুব মিস করছি তোমাকে। আর এই মেসেজ করেছে আর কেউ নয়, সুইগির এজেন্ট। এমনটাই দাবি ওই মহিলার।

প্রাপ্তি নামে ওই মহিলা সুইগির সাপোর্ট টিমের কাছে নালিশ জানিয়েছেন। তাঁর দাবি ডেলিভারি এজেন্ট তাঁকে মেসেজ পাঠাচ্ছে। কিন্তু সাধারণত সুইগির ডেলিভারি এজেন্টরা কে ফোন করছেন তা জানতে পারেন না। এক্ষেত্রে কল লগ থেকে ওই নম্বরে ফোন করেছিলেন মহিলা। তার জেরেই নম্বরটি পেয়ে যান সুইগির ডেলিভারি এজেন্ট। এমনটাই মনে করা হচ্ছে।

মহিলার দাবি, ওই এজেন্ট লিখেছেন, খুব মিস করছি তোমাকে। আপনার রূপে, ভালো ব্যবহারে আমি মুগ্ধ।

এদিকে সেই স্ক্রিনশট তিনি শেয়ার করেছেন টুইটারে। তাঁর দাবি মঙ্গলবারে রাতে আমি সুইগির থেকে মুদিখানার জিনিস আনিয়েছিলাম। তারপর সুইগির ডেলিভারি এজেন্ট আমাকে অস্বস্তিকর মেসেজ করছে। আমার মনে হয় বেশিরভাগ মহিলা ব্যাপারটা মেলাতে পারবেন।

তিনি জানিয়েছেন, ডেলিভারি এজেন্ট জেনে যাচ্ছেন ক্রেতা কোথায় থাকেন। এটা নিঃসন্দেহে ভয়ঙ্কর। তাঁর দাবি, যখন বাড়িতে একা থাকব কিংবা বেশি রাতে আর কিছু অর্ডার করব না।

তবে পরে ওই মহিলা জানিয়েছেন, সুইগি তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল। এটা বন্ধ করার জন্য় তাঁরা যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। আর যাতে না হয় সেটাও দেখবেন বলে জানিয়েছেন।

বন্ধ করুন