বাংলা নিউজ > ঘরে বাইরে > 'যোগীজিকে মুখ্যমন্ত্রীর পদ থেকে সরালে আত্মহত্যা করব,' রক্ত দিয়ে চিঠি যুবক
ফাইল ছবি : টুইটার (Twitter)
ফাইল ছবি : টুইটার (Twitter)

'যোগীজিকে মুখ্যমন্ত্রীর পদ থেকে সরালে আত্মহত্যা করব,' রক্ত দিয়ে চিঠি যুবক

হনুমান চালিশার আদলে 'যোগী চালিশা' গেয়ে প্রিয় রাজনৈতিক নেতার বন্দনা করেছিলেন সোনু।

রাজনৈতিক ব্যক্তিত্বদের সমর্থক তো অনেকেই হন। কিন্তু তাই বলে এতটা কট্টর সমর্থন! বিজেপি সভাপতি জে পি নড্ডাকে রক্ত ​​দিয়ে লেখা একটি চিঠি পাঠালেন এক যুবক। রক্ত দিয়ে চিঠিতে কী লিখলেন তিনি? 'মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে যদি তাঁর পদ থেকে সরিয়ে দেওয়া হয়, তাহলে আমি আত্মহত্যা করব,' রীতিমতো হুমকি যুবকের। যুবকের রক্তে লেখা চিঠি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনার সূত্রপাত অবশ্য গত সপ্তাহে। হঠাত্ই সোশ্যাল মিডিয়ায় যোগী আদিত্যনাথকে মুখ্যমন্ত্রীর পদ থেকে সরিয়ে দেওয়া হবে বলে গুজব ছড়ায়। ফেসবুক পোস্ট বা হোয়াটসঅ্যাপ মেসেজের সত্যতা যাচাই না করেই বেজায় চটে যান বিজেপি সমর্থকদের একাংশ। দলীয় নেতৃত্বের উপর ক্ষোভ উগড়ে দেন তাঁরা। মুখ্যমন্ত্রী হিসাবে যোগী আদিত্যনাথই তাঁদের একমাত্র পছন্দ, সাফ জানিয়ে দেন সমর্থকরা।

এমন পরিস্থিতিতে একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েন সোনু ঠাকুর নামের এক সমর্থক। আর সেই কারণেই সরাসরি সভাপতি জে পি নাড্ডাকে নিজের রক্ত দিয়ে চিঠি লেখেন তিনি। সেই চিঠিতে মুখ্যমন্ত্রী হিসাবে যোগী আদিত্যনাথকেই বহাল রাখার আর্জি করেছেন সোনু। এর অন্যথা হলে আত্মহত্যা করবেন বলেও জানিয়ে দিয়েছেন তিনি!

লখনউয়ের বিজেপি কার্যালয়ের সামনে এসেই আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন সোনু। তাই মুখ্যমন্ত্রীর পদ থেকে যোগীকে সরালে এবং তিনি আত্মহত্যা করলে তার জন্য রাজ্যস্তরের প্রত্যেক নেতা দায়ী থাকবেন বলে জানিয়েছেন কট্টর সমর্থক।

মঙ্গলবার সংবাদমাধ্যমকে সোনু ঠাকুর জানান, ‘যোগীজি রাজ্যের প্রতিটি জেলা পরিদর্শন করে করোনা থেকে সকলের প্রাণরক্ষা করছেন। রাজ্যে গুন্ডা, মাফিয়া এবং দুষ্কৃতীদেরও শায়েস্তা করেছেন মুখ্যমন্ত্রী।’

তবে এই প্রথম নয়, এর আগে যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হওয়ার পরও ভাইরাল হয়েছিলেন এই যুবক। হনুমান চালিশার আদলে 'যোগী চালিশা' গেয়ে প্রিয় রাজনৈতিক নেতার বন্দনা করেছিলেন সোনু।

বন্ধ করুন