আইবি অফিসার অঙ্কিত শর্মাকে ছুরি দিয়ে ৪০০ বার কোপানো হয়েছিল, অভিযোগ মনোজের
আইবি অফিসার অঙ্কিত শর্মাকে ছুরি দিয়ে ৪০০ বার কোপানো হয়েছিল, অভিযোগ মনোজের

IB অফিসারকে ৪০০ বার কোপানো হয়েছিল, দাবি দিল্লির BJP সভাপতির

  • ঘটনায় নেহরু বিহারের আপ কাউন্সিলর মহম্মদ তাহির হুসেনের বিরুদ্ধে অভিযোগ তুলেছে অঙ্কিতের পরিবার। বিজেপির দাবি, শুধু তাহিরের নয়, তাঁর 'বস'-এরও কঠোর শাস্তি হওয়া উচিত।

আইবি অফিসার অঙ্কিত শর্মাকে ছুরি দিয়ে ৪০০ বার কোপানো হয়েছিল। এমনই অভিযোগ করলেন দিল্লির বিজেপির সভাপতি মনোজ তিওয়ারি।

আরও পড়ুন : বন্দে মাতরম স্লোগানে শেষ বিদায় IB অফিসার অঙ্কিতকে, উঠল CAA পন্থী স্লোগানও

বুধবার দিল্লির চাঁদবাগে একটি নর্দমা থেকে উদ্ধার করা হয়েছিল তরুণ আইবি অফিসার অঙ্কিত শর্মার দেহ। বৃহস্পতিবার অটোপসি রিপোর্টে বলা হয়, অমানবিক অত্যাচার, চরম নৃশংসতার শিকার হয়েছিলেন আইবি অফিসার। ময়নাতদন্তের রিপোর্ট উদ্ধৃত করে সংবাদসংস্থা আইএএনএসের খবর, অঙ্কিতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। দেহে গভীর ক্ষত ছিল। চিকিৎসকরা জানান, অঙ্কিতকে বারবার কোপানো হয়েছিল। তার জেরে মৃত্যু হয়েছে আইবি অফিসারের।

আরও পড়ুন : দিল্লি দাঙ্গা- ছুরি মেরে নর্দমায় ফেলে দিল দাদার দেহ, বললেন মৃত IB অফিসারের ভাই

সেই ঘটনায় নেহরু বিহারের আপ কাউন্সিলর মহম্মদ তাহির হুসেনের বিরুদ্ধে অভিযোগ তুলেছে অঙ্কিতের পরিবার। তাহিরের বিরুদ্ধে ইতিমধ্যে এফআইআরও দায়ের হয়েছে। ইতিমধ্যে তাহিরকে দল থেকে বহিষ্কার করার পাশাপাশি দোষী প্রমাণিত হলে 'দ্বিগুণ শাস্তি'-র পক্ষে সওয়াল করেছেন অরবিন্দ কেজরিওয়াল।

আরও পড়ুন : দিল্লিতে আইবি অফিসার হত্যায় অভিযুক্ত আপ কাউন্সিলর তাহির হুসেন

যদিও বিজেপির দাবি, শুধু তাহিরের নয়, তাঁর 'বস'-এরও কঠোর শাস্তি হওয়া উচিত। হিন্দিতে টুইট করে দিল্লির বিজেপির সভাপতি বলেন, 'এখন দ্বিগুণ শাস্তি মানে তাহির ও তাঁর বসকেে কঠোর শাস্তি দেওয়া উচিত। নির্দিষ্ট সময়সীমার মধ্যে অভিযুক্তদের ফাঁসি দেওয়া উচিত। ধর্মীয় অসহিষ্ণুতার জন্য আপনাদের এত ঘৃ্ণ্য কাজ করলেন? '

বন্ধ করুন