বাংলা নিউজ > ঘরে বাইরে > পোষা বিড়ালকে খুঁজে দিতে পারলেই ৩০ হাজার
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

পোষা বিড়ালকে খুঁজে দিতে পারলেই ৩০ হাজার

  • এরপরই গত ২৪ জুন হাসপাতালের চিকিৎসকরা সেরিনাকে জানায়, জিনজারকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

‌তাঁর হারিয়ে যাওয়া আদরের বিড়ালকে খুঁজে বের করতে পারলে ৩০ হাজার টাকা ইনাম দেওয়া হবে। সম্প্রতি হায়দরাবাদের এক বাসিন্দা এই কথাই ঘোষণা করেছে। পুলিশের কাছেও এই বিষয়ে অভিযোগ জানাতে চেয়েছিলেন তিনি। কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে।

গত মাসে তাঁর আদুরে ‘‌জিনজার’‌ অসুস্থ হলে তাকে পশু হাসপাতালে ভর্তি করান হায়দরাবাদের বাসিন্দা সেরিনা নেট্টো। সোরিনা জানান, ‘‌গত ১৭ জুন একটি ক্লিনিকে বিড়ালটির অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর দেখা যায়, সেখানে জিনজারের দেহে স্টিচ রয়েছে, সেখান থেকে রক্তপাত হচ্ছে। সঙ্গে সঙ্গে তাঁকে আবার পশু হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ জুন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’‌ এরপরই গত ২৪ জুন হাসপাতালের চিকিৎসকরা সেরিনাকে জানায়, জিনজারকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। জিনজার হাসপাতালে নেই। শুনেই খুবই উদ্বিগ্ন হয়ে পড়েন সেরিনা। খোজাখুঁজিও শুরু করেন। কিন্তু পান না। শেষ পর্যন্ত তিনি ঘোষণা করেন, যে তাঁর জিনজারকে ফিরিয়ে দিতে পারবে, তাঁকে ৩০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

ইতিমধ্যে পুলিশের কাছেও যাওয়া হয়ে গিয়েছে সেরিনার। কিন্তু তাঁর ফল কিছু হয়নি। এই প্রসঙ্গে সেরিনা জানান, ‘‌আমি রায়দুর্গম থানায় অভিযোগ দায়ের করতে চেয়েছিলাম। কিন্তু পুলিশ সেই অভিযোগ নিতে রাজি হয়নি।’‌ পুলিশ নিরাশ করায় কী করবেন, তা প্রথমে ভেবে উঠতে পারছিলেন না সেরিনা। এরপরই এই ইনামের কথা ঘোষণা করেন তিনি। তাঁর আশা, তাঁর এবারের প্রয়াসে সাড়া মিলতেও পারে।

বন্ধ করুন