বাংলা নিউজ > ঘরে বাইরে > Amit Shah in Bihar: ‘এবার যদি মোদী প্রধানমন্ত্রী না হন তবে…’ ২০২৪ নিয়ে বড় কথা জানালেন অমিত শাহ

Amit Shah in Bihar: ‘এবার যদি মোদী প্রধানমন্ত্রী না হন তবে…’ ২০২৪ নিয়ে বড় কথা জানালেন অমিত শাহ

অমিত শাহ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (ANI Photo) (ANI)

অমিত শাহ জানিয়েছেন, আমরা ৩৯টি আসনে জয়লাভ করেছিলাম ২০১৯ সালে। এবার সব রেকর্ড ভেঙে যাবে। আমরা ৪০টি আসনে জয়লাভ করব।

সামনেই লোকসভা ভোট। তার আগে বিরাট সম্ভাবনার কথা বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিহারের ঝাঁঝরপুরের মধুবনী জেলায় তিনি জানিয়েছেন, ২০১৯ সালের ভোটে ৩৯টি লোকসভা আসনে জয় পেয়েছিল এনডিএ। আর এবার সব রেকর্ড ভেঙে দেবে।

তিনি জানিয়েছেন, আমরা ৩৯টি আসনে জয়লাভ করেছিলাম ২০১৯ সালে। এবার সব রেকর্ড ভেঙে যাবে। আমরা ৪০টি আসনে জয়লাভ করব।

তিনি জানিয়েছেন, বিহারের আইন শৃঙ্খলা পরিস্থিতি প্রতিদিন বিগড়ে যাচ্ছে। সুবিধাবাদী জোট পরিস্থিতি আরও খারাপ করে দিচ্ছে।

তাঁর মতে বর্তমান মহাগোটবন্ধন পরিস্থিতিকে আরও খারাপের দিকে নিয়ে যাচ্ছে। তিনি বলেন , মোদীজী যদি আবার প্রধানমন্ত্রী না হন তবে গোটা সীমাঞ্চল অনুপ্রবেশকারীতে ভর্তি হয়ে যাবে। বিরাট আশঙ্কার কথা জানালেন অমিত শাহ। তবে সেই সঙ্গেই তিনি নিশ্চিত করে দিয়েছেন এবার মোদীজিই প্রধানমন্ত্রী হবেন। তাঁর মতে, লালু চান তাঁর ছেলে মুখ্য়মন্ত্রী হোন। আর নীতীশ চান প্রধানমন্ত্রী হতে। কিন্তু তাঁদের ইচ্ছা কোনওদিনই পূরণ হবে না। মোদীজি আবার ২০২৪ সালে প্রধানমন্ত্রী হবেন।

তাঁর মতে, তেলে জলে কোনওদিন মিল হয় না। নীতীশ ও লালুপ্রসাদ যাদবের মধ্যে কোনওদিন দীর্ঘদিন ধরে মিল হবে না। এটা বুঝতে হবে।

তিনি বলেন, বিরোধীরা রাম মন্দিরে বাধা দিচ্ছেন। নির্মাণ কাজ বন্ধ করার জন্য সব চেষ্টা করছেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, লালু প্রসাদ যাদব, নীতীশ কুমার কোনওদিন চাননি যে কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ হয়ে যাক।

অমিত শাহ বলেন, লালু চান তাঁর ছেলে মুখ্য়মন্ত্রী হোন। আর নীতীশ চান প্রধানমন্ত্রী হতে। কিন্তু তাঁদের ইচ্ছা কোনওদিনই পূরণ হবে না। মোদীজি আবার ২০২৪ সালে প্রধানমন্ত্রী হবেন। কার্যত লালু প্রসাদ আর নীতিশ কুমারের আশায় জল ঢেলে দিলেন তিনি।

সেই সঙ্গেই তিনি জানিয়েছেন, জি২০তে আফ্রিকান ইউনিয়ন যুক্ত হয়েছে সেটা কেবলমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্যই সম্ভব হয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য কোডার্মা লোকসভা কেন্দ্র: বিজেপির শক্ত ঘাঁটি, প্রভাব আছে CPI-ML দলেরও হাজিপুর লোকসভা কেন্দ্র ২০২৪: পাসওয়ান গড়ে কাকার কাঁটা উপেক্ষা করে চিরাগের লড়াই 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে… ওজন কমাতে তাড়াহুড়ো নয়, রাখুন ধৈর্য, নতুন নির্দেশিকা জারি ICMR-এর সামান্য বুদ্ধি খরচা করলেই হতে পারেন রোগা, রইল ১৩টি টিপস সকাল থেকেই মেঘলা আকাশ, সঙ্গী ভ্যাপসা গরম, আজ কি কলকাতায় বৃষ্টি হবে? রবিবার মানে শুধু সানডে নয়, Fun Day’ও! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন মস্তিতে ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর এ যেন বার্বি ডল! থাই চেরা গোলাপি-কালো গাউনে কানের গালা ডিনারে ‘সুন্দরী’ কিয়ারা

Latest IPL News

ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.