বাংলা নিউজ > ঘরে বাইরে > Imran Khan: 'আল্লাহ আমাকে আরও একটা জীবন দিলেন', গুলিবিদ্ধ হয়ে আহত ইমরান দিলেন বার্তা

Imran Khan: 'আল্লাহ আমাকে আরও একটা জীবন দিলেন', গুলিবিদ্ধ হয়ে আহত ইমরান দিলেন বার্তা

ইমরান খান।  (Photo by Arif ALI / AFP) (AFP)

পাকিস্তানে ইমরানের ওপর হামলার ঘটনার পর থেকেই পাকিস্তান  জুড়ে সেখানে প্রতিবাদে নেমেছে পাকিস্তান তেহরিক এ ইনসাফ পার্টি। জানা গিয়েছে আততায়ী ইমরানকে পায়ে গুলি করে। এদিকে, হামলার পর আহত ইমরান বলেছেন, ‘আল্লাহ আমাকে আরও একটি জীবন দিয়েছেন।’ এই বার্তা তিনি হাসপাতালে যাওয়ার আগে দিয়েছেন বলে খবর। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ইমরান বলেছেন, ‘ইনশাল্লাহ, আমি ফের লড়াই করে ফিরব।’

পাকিস্তানের ওজিরাবাদে এক জনসভায় প্রাক্তন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালনার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মুহূ্র্তে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় ইমরানকে। সেখান থেকে তাঁকে লাহোরের হাসপাালে স্থানান্তরিত করার বন্দোবস্ত হয়।

এদিকে, পাকিস্তানে ইমরানের ওপর হামলার ঘটনার পর থেকেই দেশ জুড়ে সেখানে প্রতিবাদে নেমেছে পাকিস্তান তেহরিক এ ইনসাফ পার্টি। জানা গিয়েছে আততায়ী ইমরানকে পায়ে গুলি করে। এদিকে, হামলার পর আহত ইমরান বলেছেন, ‘আল্লাহ আমাকে আরও একটি জীবন দিয়েছেন।’ এই বার্তা তিনি হাসপাতালে যাওয়ার আগে দিয়েছেন বলে খবর। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ইমরান বলেছেন, ‘ইনশাল্লাহ, আমি ফের লড়াই করে ফিরব।’ এদিকে, ইমরানের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে বেশ কিছুটা উদ্বেগে তাঁর দলীয় নেতারা। ফাওয়াদ চৌধুরী জানিয়েছেন, 'গুলি চালনার সময় ইমরান গুরুতরভাবে আহত হন। চিকিৎসার জন্য তাঁকে লাহোরে নিয়ে যাওয়া হচ্ছে।' পাকিস্তান তেহরিক এ ইনসাফ পার্টির দাবি খুব বুঝে শুনে ইমরান খানকে গুলি করার ষড়যন্ত্র করা হয়েছে।

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাদ শরিফ ইতিমধ্যেই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি এক টুইটে লেখেন, ‘ পিটিআই চেয়ারম্যান ইমরান খানের ওপর এই হামলার কড়া ভাষায় নিন্দা করি। আমি ইন্টিরিয়ার মিনিস্টারকে একটি প্রত্যক্ষ রিপোর্ট দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আমি পিটিআই প্রধান ও বাকি আহতদের সুস্বাস্থ্যের কামনা করি। ’ ঘটনার প্রতিবাদ করেছেন, ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন পাকিস্তানের প্রেসিডেন্ট ডক্টর আরিফ আলভি। তিনিও ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করে ঘটনার নিন্দা করেন।

 

 

 

 

 

 

 

বন্ধ করুন